bengali cricket news

Highlights

  •  নিউজিল্যান্ডের বিরুদ্ধে আর কয়েকদিন পরেই শুরু হতে চলেছে টেস্ট সিরিজ
  • নিউজিল্যান্ড একাদশের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে ২৬৩ রানে শেষ হয়ে গেল ভারতের ইনিংস
  • শতরান করেন হনুমা বিহারী, ৯৩ রান করেন পূজারা

মহানগর ওয়েবডেস্ক: নিউজিল্যান্ডের বিরুদ্ধে আর কয়েকদিন পরেই শুরু হতে চলেছে টেস্ট সিরিজ। তার আগে শুক্রবার নিউজিল্যান্ড একাদশের বিরুদ্ধে একটি অনুশীলন ম্যাচ খেলে ভারত। আর সেই ম্যাচের প্রথম দিনেই মুখ থুবড়ে পড়ল ভারতীয় ব্যাটিং লাইন আপ। মাত্র ২৬৩ রানে শেষ হয়ে গেল ভারতের ইনিংস। তাও আবার হনুমা বিহারীর শতরান ও চেতেশ্বর পূজারার ৯৩ রানের পরেও।

এদিন অনুশীলন ম্যাচ খেলেননি অধিনায়ক বিরাট কোহলি। বরং তিনি নেটেই গা ঘামান। ভারতের প্রথম তিন ব্যাটসম্যান মায়াঙ্ক অগ্রওয়াল, পৃথ্বী শ ও শুভমান গিল, তিনজনেই ব্যর্থ হন। মায়াঙ্ক ১ রান করলেও বাকি দুজন খাতাই খুলতে পারেননি। নিউজিল্যান্ড পেসার স্কট কুগেলেইনের বল সামলাতেই পারেননি কেউ। তিন উইকেট নেন কুগেলেইন।

শুরুতেই ভারত মাত্র ৫ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে চাপে পরে যায়। ব্যর্থ হন অজিঙ্কা রাহানেও। আর এরপরেই পঞ্চম উইকেটে দুরন্ত পার্টনারশিপ গড়ে তোলেন তারা। শতরান (১০১) করে রিটায়ার্ড হন হনুমা। অন্যদিকে, ৯৩ রান করে আউট হয়ে যান পূজারা। আর এরপরেই পরপর আউট হয়ে যান ঋদ্ধিমান সাহা, ঋষভ পন্থ, আর অশ্বিন, রবীন্দ্র জাদেজারা। ২৪৬/৪ থেকে ২৬৩ রানে অল আউট হিয়ে যায় ভারত। এই ম্যাচটি অনুশীলন ম্যাচ হলেও টেস্ট সিরিজ শুরুর আগে ভারতীয় ব্যাটসম্যানদের হতাশাজনক পারফরম্যান্স চিন্তায় রাখবে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here