kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: আবারও নিম্নমানের রেশন সামগ্রী দেওয়ার অভিযোগ উঠল এক রেশন ডিলারের বিরুদ্ধে। মহিলা গ্রাহকরা অভিযোগ জানাতে গেলে তাদের মারধরের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। পরে ওই গ্রাহকদের পুলিশকে দিয়ে আটকে রেখে হেনস্থা করার অভিযোগ উঠেছে রেশন ডিলারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার রানাঘাট থানার রামপুর এলাকায়। অভিযুক্ত রেশন ডিলারের নাম তপন নন্দী।

এলাকাবাসীর অভিযোগ, ওই রেশন ডিলারের কাছ থেকে রেশন সামগ্রী নেওয়ার পর তারা দেখেন, ডিলারের দেওয়া গম ও চাল খুবই নিম্নমানের। সেই কারণে তারা ওই রেশন ডিলারকে অভিযোগ জানান। এরপর ওই ডিলার তাদের মারধরের হুমকি দিয়ে আটকে রেখে পুলিশকে খবর দেন। অভিযোগ, পুলিশ আসার পর তাদের উপস্থিতিতে ওই ডিলার মহিলা গ্রাহকদের হেনস্থা করেন।

পরে ওই গম ও চাল নিয়ে গ্রাহকরা স্থানীয় বিডিও-র কাছে অভিযোগ জানাতে যান। বিডিও তাদের অভিযোগ না শুনেই ওই গ্রাহকদের কান ধরে অফিস থেকে বার করে দেওয়ার নির্দেশ দেন বলে অভিযোগ। যদিও পরে বিডিও রেশনের সামগ্রী নিম্নমানের দেখে নিজেই সরেজমিন তদন্তে যান। তদন্ত করে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। তবে তার বিরুদ্ধে উঠা অভিযোগ সত্যি নয় বলে দাবি করেন বিডিও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here