ময়দান ছেড়ে এবার সিনেপর্দায় হরভজন সিং ও ইরফান পাঠান

0
kolkata news

মহানগর ওয়েবডেস্ক: খেলোয়ার কিংবা অভিনেতারা বয়স বাড়লে কিংবা অবসর নিলে সাধারণত রাজনীতিতে যোগদেন। কিন্তু এবার সবাইকে চমকে ভারতের প্রাক্তন দুই ক্রিকেট খেলোয়ার যোগ দিচ্ছেন সিনেমাতে। ভারতীয় ক্রিকেট দলের দুই মহাতারকা ইরফান পাঠান ও হরভজন সিং দু’জনেই এবার নামতে চলেছেন বড়পর্দায়। কলিউডের জনপ্রিয় পরিচালকের সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন ইরফান পাঠান। সিনেমার নাম ‘বিক্রম ৫৮’।

সিনেমাটি পরিচালনা করবেন অজয় গানমুত্থু। অপরদিকে ভারতের স্পিনার হরভজন সিং সিনেমাতে অভিনয় করতে চলেছেন সানথানামের সিনেমাতে। সিনেমার নাম ‘দিক্কিলোনা’। অর্থাৎ ভারতীয় ক্রিকেটের দুই মহাতারকা এবার বড়পর্দায় নিজেদের অভিনয়ের ঝাঁঝ দেখাবেন। ইরফান পাঠানের সিনেমাটি তাঁর কেরিয়ারের অন্যতম সেরা সিনেমা হতে চলেছেন বলে জানা গিয়েছে। মুখ্য চরিত্রে কলিউডে ডেবিউ করছেন ইরফান পাঠান। ভারত এবং বিদেশের বেশিরভাগ জায়গায় শ্যুটিং করতে দেখা যাবে ইরফানকে। পাশাপাশি তাঁর সিনেমাতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন এ. আর. রহমান।

চেন্নাইতে অপরিচিত মুখ নয় হরভজন সিং ও ইরফান পাঠান। দু’জনেই সেখানকার স্থানীয় আইপিএল টিম চেন্নাই সুপার কিংস খেলোয়াড়। গতকাল এই খুশির খবর নিজেই টুইট করে জানিয়েছেন হরভজন সিং। গতকাল এই সিনেমার পরিচালক শুভেচ্ছাও জানিয়েছেণ ইরফান পাঠানকে। এই সিনেমাতে অনুরাগ কাশ্যপকেও দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে। আগামী মাস থেকেই শুরু হবে এই সিনেমার শ্যুটিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here