মোদী-শাহকে কুরুচিকর মন্তব্য করায়, টুইটার থেকে নাম কাটা পড়ল হার্দ করের

0
24

মহানগর ওয়েবডেস্ক: ফের বিতর্কে জড়িয়ে পড়লেন র‍্যাপার হার্ড কর। কিছুদিন আগেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও আরএসএস-এর প্রধান মোহন ভাগবৎ-এর বিরুদ্ধে তোপ দাগেন তিনি। সোশ্যাল মিডিয়াতে ভাগবৎ ও যোগীর বিরুদ্ধে শৈরাচারিতা ও জাতীয়তাবাদীর বিষয়ে কটাক্ষ করেন এই র‍্যাপার। মূলত জাতিভেদ ও জাতীয়তাবাদী তকমা দেওয়ার জন্য যোগী আদিত্যনাথ ও ভাগবৎ-এর বিরুদ্ধে কু-মন্তব্য করেন হার্দ কর। যার জন্য বিজেপি নেতারা তাকে কটাক্ষ করেন। তাতেই ক্ষান্ত হননি হার্দ কর। কিছুদিন আগেই তাঁর খালিস্তানি বন্ধুকে নিয়ে টুইটারে একটি ভিডিও ছাড়েন হার্দ কর। যার মূল বক্তব্যই ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে বিষোদগার করা।

মূলত বর্তমান ভারতে তাঁদের নেওয়া সিদ্ধান্তের তীব্র বিরোধিতা করে কুরুচিকর মন্তব্য করেছেন হার্ড কর। আর তাঁর জন্যই টুইটারের তরফ থেকে জানানো হয়েছে আপাতত কিছুদিনের জন্য তাঁর অ্যাকাউন্ট কিছুদিনের জন্য বন্ধ রাখা হচ্ছে। কারণ তাঁর দেওয়া ভিডিও সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট ভাইরাল হওয়াতে তাঁর অ্যাকাউন্ট বন্ধ করা হচ্ছে বলে জানিয়েছেন টুইটার কর্ত্বপক্ষ। এর আগে যোগী আদিত্যনাথ ও আরএসএস প্রধান মোহন ভাগবৎ-এর বিরুদ্ধে কথা বলে বিক্ষোভের মুখে পড়েন হার্ড কর।

সেই সময় বলিউডের র‍্যাপার হার্দ কর জানান, ”ইতিহাসে লেখা আছে, মহাত্মা গান্ধী ও মহাবীর জৈন লড়াই করেছিলেন ব্রহ্মানদের জাতিভেদ প্রথা নিয়ে, তাঁরা দেশপ্রেমী ছিলেন। আপনারা দেশপ্রেমী কিংবা জাতীয়তাবাদী কোনটাই নন।” তার এই মন্তব্যের জন্য যোগী তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। বলিউডে বেশকিছু সিনেমাতে গান গাইতে দেখা গিয়েছে হার্দ কর-কে। ‘ওকে জানু’, ‘পাতিয়ালা হাউস’, ‘আগলি ওর পাগলি’ সিনেমাতে গান গাইতে দেখা গিয়েছিল এই র‍্যাপারকে। এছাড়াও বড়পর্দায় বেশকিছু সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here