ডেস্ক: জনপ্রিয় টিভি শো ‘কফি উইথ করণে’ বিতর্কিত মন্তব্যের জের। খুব সম্ভবত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ওয়ানডে দল থেকে বাদ পরতে চলেছেন বিতর্কিত দুই ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুল। বিসিসিআইয়ের এক কর্তা নাকি এমনটাই জানিয়েছেন সংবাদসংস্থা পিটিআইকে।

সূত্রের খবর লোকেশ রাহুল প্রথম ওয়ানডের জন্য প্রথম একাদশে ছিলেন না। কিন্তু শুরুতে হার্দিকের খেলার সম্ভাবনা থাকলেও, বিতর্ক বাড়তেই বাদ দেওয়া হয়েছে পান্ডিয়াকে। যদিও বিসিসিআইয়ের তরফ থেকে এখনও সরকারিভাবে কিছুই জানানো হয় নি।

প্রসঙ্গত, বিগত রবিবার সম্প্রচারিত হওয়া জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে এসেছিলেন লোকেশ রাহুল ও হার্দিক পান্ডিয়া। সেখানে শোয়ের হোস্ট করণের প্রশ্নের উত্তরে ‘নারীবিদ্বেষী’, ‘বর্ণবিদ্বেষী’ ও ‘আপত্তিজনক’ কিছু মন্তব্য করেছিলেন হার্দিক। ওই এপিসোডটি টেলিকাস্ট হতেই সমালোচনার ঢেউ গোটা দেশ জুড়ে। চাপে পরে শেষপর্যন্ত টুইটারে বুধবার ক্ষমা চান পান্ডিয়া।

যদিও সিওএ চিফ বিনোদ রাই গতকালই দুই খেলোয়াড়ের দুই ম্যাচ নির্বাসনের কথা প্রস্তাব করেছিলেন। সিওএ সদস্যা ডায়ানা এদুলজি প্রস্তাব দিয়েছিলেন, ঘটনার পুর্ণাঙ্গ তদন্ত না হওয়া পর্যন্ত দুই খেলোয়াড়কে সাসপেন্ড করা হোক। শুক্রবার তাতেই শিলমোহর দিয়েছে সিওএ। ফলে প্রথম ওয়ানডেতে হার্দিকের দলে না থাকা প্রায় নিশ্চিত। সেক্ষেত্রে তাঁর জায়গায় রবীন্দ্র জাদেজাকে অলরাউন্ডার হিসাবে দেখা যেতে পারে। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে সেই রকমই ইঙ্গিত দিয়েছিলেন অধিনায়ক বিরাট কোহলি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here