মহানগর ওয়েবডেস্ক: গত বছরের শুরুতেই বিরাট বিতর্কে জড়িয়ে ছিলেন টিম ইন্ডিয়ার দুই স্টার ক্রিকেটার হার্দিক পণ্ডিয়া ও কেএল রাহুল।

‘কফি উইথ করণ’ সিজন ৬-এর কাউচে বসে বেফাঁস মন্তব্য করে বিপাকে পড়েছিলেন তাঁরা। নারীবিদ্বেষী ও যৌন বিষয়ক মন্তব্য করেন হার্দিক।

ঘটনার নিন্দায় সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গিয়েছিল। হার্দিক ও রাহুলকে সিরিজের মাঝপথেই অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরিয়ে আনে বিসিসিআই। এমনকী সুপ্রিম কোর্ট নিযুক্ত ক্রিকেট পরামর্শদাতা কমিটি এই দুই ক্রিকেটারকেও নির্বাসনে পাঠিয়েছিল।

এতদিন পর এই প্রথম কফি উইথ করণ নিয়ে মুখ খুললেন পণ্ডিয়া। রবিবার সকালে ইনস্টাগ্রাম লাইভে দীনেশ কার্তিকের সঙ্গে আড্ডা দিতে এসেছিলেন হার্দিক ও ক্রুনাল পণ্ডিয়া। হার্দিক এদিন বিতর্কিত টিভি শোয়ের প্রসঙ্গে বললেন, “আমি কফি পান করি না। আমার গ্রিন টি চলে। ওই একবারই কফি পান করেছিলাম। অতিরিক্ত দাম চোকাতে হয়েছিল। আমি বাজি ধরে বলতে পারি আজ পর্যন্ত স্টারবাকস যত কফি বিক্রি করেছে তার থেকে আমার কফির দাম অনেক বেশি ছিল । ওই ঘটনার পর আমি কফি থেকে দূরেই থাকি।”

যদিও পরে শোয়ের সঞ্চালক করণ জোহর নিজের গায়ে সব দোষ চাপিয়ে নেন। তিনি জানিয়েছেন যেহেতু হার্দিক-রাহুল তাঁর আমন্ত্রণে এসেছিলেন, ফলে সব দোষ করণেরই। ক্রিকেটাররা নির্দোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here