kolkata bengali news

ডেস্ক: চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন গুজরাতের পতিদার নেতা তথা কংগ্রেস প্রার্থী হার্দিক প্যাটেল। ফলে পুলিশের কাছে নিরাপত্তা চেয়ে চিঠি লিখলেন তিনি।

রবিবার জামনগরে তাঁর এক রোড শো হওয়ার কথা রয়েছে। পুলিশ সুপারের কাছে হার্দিক চিঠি লিখে জানান, এদিনের এই রোড শো-তে তাঁর ওপর হামলা হতে পারে। কোনও সমাজ বিরোধী তার গাড়ির ওপর হামলা চালাতে পারে। যার জেরে তাঁর মৃত্যু অবধি ঘটতে পারে। তাই তিনি এই চিঠি লিখেছেন বলে খবর। উল্লেখ্য, গত শুক্রবার গুজরাতের সুরেন্দ্রনগরে এক নির্বাচনী জনসভায় ভাষণ দিচ্ছিলেন হার্দিক। সেই সময়েই হঠাৎ এক ব্যক্তি মঞ্চের ওপর উঠে তাঁকে সজোরে চর মেরে বসেন। এছাড়া চিৎকার করতে করতে তাঁকে ধাক্কাও দেন ওই আক্রমণকারী। শেষমেশ কংগ্রেস সমর্থকরা এসে হার্দিককে ওই ব্যক্তির রোষ থেকে বাঁচান।

তবে এরপরেই ওই ব্যক্তিকে ধরে উত্তম-মধ্যম দেন কংগ্রেস সমর্থকরা। পরে পুলিশ এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। নিজের ওপর হামলার ঘটনায় স্বভাবতই বিজেপির দিকে আঙুল তুলেছেন হার্দিক। এরপর হার্দিক প্যাটেল বলেন, বিজেপি আমায় মৃত দেখতে চায়। সেইজন্য আমার ওপর বারবার হামলা করাচ্ছে। কিন্তু এইভাবে আমায় দমানো যাবে না।””

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here