ডেস্ক: যেই নজরে আমরা নার্গিস, শ্রীদেবী, এবং মাধুরি দিক্ষিতকে দেখি; সেই একই নজরে সানি লিওনকে দেখতে পারি না কেন? এবার এই প্রশ্ন তুলে দিলেন গুজরাতের পাতিদার নেতা হার্দিক প্যাটেল। তাঁর মতে, সকল অভিনেত্রীদের এক নজরেই দেখা উচিৎ। হার্দিক সংবাদ মাধ্যমকে বলেন, সানি ও নার্গিসদের একই নজরে দেখতে আপত্তি টা কোথায়?

নেটিজেন সহ সাধারণ মানুষের মানসিকতা সম্পর্কে প্রশ্ন তুলে এরপর হার্দিক বলেন, ‘আমাদের চিন্তা ভাবনাই এমন হয়ে গিয়েছে যে ওনার পুরনো ছবি অনুসারেই দেখতে পছন্দ করি। এরম মানসিকতা থাকলে দেশের পরিবর্তন হওয়া কোনও দিন সম্ভব না।’ ফিল্ম অভিনেত্রী রূপে তিনি যেন বলিউডে যোগ্য সম্মান পান সেই বিষয়েও দাবি জানান ২৪ বছরের এই যুব নেতা। মূলত বলিউড প্রসঙ্গে কথা বললেও এদিন বিজেপি সরকারকেও চরম ভাষায় কটাক্ষ করেন তিনি। বিজেপিকে ‘ক্ষমতা লোভী দল’ আখ্যা দিয়ে হার্দিক বলেন, নরেন্দ্র মোদী যদি ২০১৯ লোকসভা নির্বাচন জিতে প্রধানমন্ত্রী হন, তবে দেশে আর কোনও দিন নির্বাচনই হবে না।’

কিন্তু এমন কথা কেন মনে হল হার্দিকের? উত্তরে তিনি বলেন, যেভাবে কর্ণাটক নির্বাচনের পর রাজ্যপাল কংগ্রেস ও জেডিএসকে ব্রাত্য করে বিজেপিকে সরকার গঠন করতে ডেকেছিলেন, তাতে মনে হচ্ছে সংবিধান ধ্বংস করার প্রস্তুতি জোর কদমে চলছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here