kolkata news

Highlights

  • ‘হাসিন দিলরুবা’ সিনেমার শ্যুটিং নিয়ে হরিদ্বারে ব্যস্ত রয়েছেন তাপসী
  • ‘রেশমি রকেট’-সিনেমার জন্য দিনরাত পরিশ্রম করছেন তাপসী পান্নু
  •  এই সিনেমাটি ছাড়াও তাপসীকে দেখা যাবে ভারতীয় মহিলা ক্রিকেটার প্রাক্তন অধিনায়ক মিথালি রাজের বায়োপিকে অভিনয় করতে

মহানগর ওয়েবডেস্ক: দক্ষিণী সিনেমা ছেড়ে বলিউডে পা রেখেছেন অনেকদিন। তারপর থেকেই বলিউডে একাধিক সিনেমার কাজ করতে দেখা গিয়েছে তাপসীকে। এবার তাপসীর জনপ্রিয়তার কথা মাথায় রেখেই তাঁর নামে জিমের নামকরন করল কলেজ কর্তৃপক্ষ। তাপসী আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘হাসিন দিলরুবা’ নিয়ে। এই সিনেমার শ্যুটিং-এর জন্য হরিদ্বারে রয়েছেন তাপসী। এদিকে খুব শীঘ্রই তাঁকে অভিনয় করতে দেখা যাবে কচ্ছের ক্রীড়াবিদ রেশমির ভূমিকায় অভিনয় করতে। আর এই সিনেমাতে চরম ফিটনেসের জন্য হরিদ্বারের এক বিদ্যালয়ের জিমে ওয়ার্কআউট করতে ব্যস্ত রয়েছেন তাপসী। সূত্রের খবর, এই জিমেই দিনের বেশিরভাগ ঘণ্টা ব্যায় করে দিচ্ছেন অভিনেত্রী।

যার জন্য কলেজ কর্তৃপক্ষ ঠিক করেছেন তাপসীর নামে ওই জিমের নামকরণ করা হবে। তাপসী গুরুকুল কাংরি বিশ্ববিদ্যালয়ের জিমে তাঁর আগামী সিনেমা ‘রেশমি রকেট’-এর জন্য দিনরাত পরিশ্রম করছেন বলে জানা গিয়েছে। সূত্রের খবর, তাপসী পান্নুর নামেই ওই স্কুলের জিমের নামকরণ করা হয়েছে। ‘তাপসী পান্নু হেলথ অ্যান্ড ফিটনেস জিমনিসিয়াম’ নামে ওই বিদ্যালয়ের জিমের নামকরন করা হয়েছে বলে জানা গিয়েছে। যেহেতু তাপসী পান্নু ওই স্কুলের জিমে বেশিরভাগ সময়টা কাটাচ্ছেন বলেই কলেজ কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত গ্রহণ করেছেন বলেই জানা গিয়েছে। সূত্রের খবর, গত বৃহস্পতিবার অভিনেত্রীকে স্কুলে একটি জরুরি মিটিং-এর জন্য ডাকা হয়। সেই মিটিং-এই নাকি তাপসীর সঙ্গে এই বিষয়ে আলোচনা হয়েছে বলেও জানা গিয়েছে। আর এই ঘটনায় তাপসী খুবই খুশি হয়েছেন বলে জানা গিয়েছে।

যদিও কলেজ কর্তৃপক্ষ দাবি এলাকার মেয়েদের মনে সাহস যোগানোর জন্যই তাপসীর নামে ওই জিমের নামকরণ করা হয়েছে। কাজের কথা বলতে গেলে তাপসী আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘থাপ্পড়’ প্রমোশণ নিয়ে। সিনেমাটি পরিচালনা করতে দেখা যাবে অনুভব সিনহাকে। সোশ্যাল মিডিয়াতে আপাতত জনপ্রিয় হয়েছে এই ট্রেলারটি। ফেব্রুয়ারির ২৮ তারিখ মুক্তি পাবে ‘থাপ্পড়’। এই সিনেমাটি ছাড়াও তাপসীকে দেখা যাবে ভারতীয় মহিলা ক্রিকেটার প্রাক্তন অধিনায়ক মিথালি রাজের বায়োপিকে অভিনয় করতে। এছাড়াও ‘রেশমি রকেট’ সিনেমার শ্যুটিং নিয়েও খুব শীঘ্রই কাজ শুরু করবেন তাপসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here