ডেস্ক: সাহস থাকলে খোলা মঞ্চে রাহুল গান্ধীর সঙ্গে বিতর্কে আসুন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এভাবেই চ্যালেঞ্জ ছুড়লেন বর্ষীয়ান কংগ্রেস নেতা বিকে হরিপ্রসাদ। সোমবার হরিপ্রসাদ বলেন, নরেন্দ্র মোদী তাঁর পাঁচ বছরের শাসনে একটিও সাংবাদিক সম্মেলন করেননি। কখনও তিনি সাংবাদিকদের সামনে আসেননি। সাহস থাকলে মোদী খোলা মঞ্চে রাহুল গান্ধীর সঙ্গে বিতর্কে আসুন।

চৌকিদার চোর হলে কে দেশ সামলাবে, বলে প্রশ্নও তোলেন হরিপ্রসাদ। উল্লেখ্য, গত শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ম্যায় ভি চৌকিদার শ্লোগানের সূচনা করেন। ২০১৪-র লোকসভা নির্বাচনের সময়ও তিনি নিজেকে চৌকিদার হিসাবে জনমানসে তুলে ধরেছিলেন। কিন্তু বিজয় মাল্য, নীরব মোদী, রাহুল চোকসিরা দেশ থেকে পালিয়ে যাওয়ার পর তাঁর চৌকিদারির ভূমিকা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে বিরোধী শিবির। দেশ জুড়ে আওয়াজ ওঠে চৌকিদার চোর। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী সহ বিরোধীরা বারবার এনিয়ে আক্রমণ করেন মোদীকে। নির্বাচন ঘোষণার পর এনিয়ে সুর আরও চড়াচ্ছে বিরোধীরা। সেদিকে লক্ষ্য রেখে এবারও ভোটের প্রচারে চৌকিদার শব্দটিকেই হাতিয়ার করেছেন মোদী। তাঁর ম্যায় ভি চৌকিদার প্রচার শুরুর পর বিজেপির শীর্ষ নেতারাও সোশ্যাল মিডিয়ায় ম্যায় ভি চৌকিদার লিখতে শুরু করেছেন।

যদিও তাতে কংগ্রেস বা বিরোধী শিবির আক্রমণ থামায়নি। বরং আরও সুর চড়িয়েছে। এদিনও কর্ণাটকের কালাবুরাগিতে মোদীকে তীব্র আক্রমণ করেন কংগ্রেস নেতারা। খোলা মঞ্চে রাহুলের সঙ্গে বিতর্কে আসার জন্য মোদীকে চ্যালেঞ্জ জানান বিকে হরিপ্রসাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here