Home Featured ইংল্যান্ড সমর্থকদের তাণ্ডব, পাঁজরে চোট পেয়ে শ্বাসকষ্ট হ্যারি ম্যাগুয়েরের বাবার

ইংল্যান্ড সমর্থকদের তাণ্ডব, পাঁজরে চোট পেয়ে শ্বাসকষ্ট হ্যারি ম্যাগুয়েরের বাবার

0
ইংল্যান্ড সমর্থকদের তাণ্ডব, পাঁজরে চোট পেয়ে শ্বাসকষ্ট হ্যারি ম্যাগুয়েরের বাবার
Parul

মহানগর ডেস্ক: ইউরো ২০২০’র ফাইনালে তাণ্ডব ইংল্যান্ড সমর্থকদের। টিকিট হীন সমর্থকদের উচ্ছ্বশৃংখলতায় কার্যত নরক এ পরিনত হয়েছিল ইংল্যান্ডের ঝাঁ-চকচকে রাস্তা। পরিস্থিতি সামাল দিতে আক্রান্ত হয়েছিল পুলিশকে। বিক্ষোভের আজকে পড়েছিল ও এমনি স্টেডিয়ামের ভিতরে। যার কবলে পড়ে ছিলেন হারি ম্যাগুয়েরের বাবাও।

টিকিট না পেয়ে ইংল্যান্ডের কিছু সমর্থক লাগামহীন হয়ে পড়েছিল ওয়েম্বলি স্টেডিয়ামের বাইরে। মাঠে যখন ইংল্যান্ড বনাম ইতালি ম্যাচ চলছিল তখন বাইরে পরিস্থিতি সামাল দিতে নাজেহাল পুলিশ। ইংল্যান্ড ট্রফি হাতছাড়া করার পর সেই আক্রোশের যেন আরও বেড়ে গিয়েছিল কয়েক-গুণ। ইতালিয়ান ফুটবলারদের উদ্দেশ্যে গালিগালাজ, ব্যঙ্গ, বর্ণবিদ্বেষ মূলক মন্তব্য কোন কিছুই বাকি রাখেনি সেই সমর্থকরা। নিজেদের দেশের ফুটবলারদের প্রতিও কটুক্তি করতে ছাড়েননি টিকিটহীন ব্যক্তিরা।

ইংল্যান্ডের জাতীয় দলের অন্যতম নির্ভরযোগ্য ডিফেন্ডার হ্যারি ম্যাগুয়ের জানিয়েছেন তাঁর বাবাও সেই বিশৃঙ্খলতার কবলে পড়ে ছিলেন। নিয়ন্ত্রণহীন সমর্থকদের মধ্যে আটকা পড়ে জখম হয়েছেন হ্যারির বাবা। পাঁজরে ভালোই জখম লেগেছে বলে জানিয়েছেন ইংলিশ তারকা।

‘ঘটনার বিবরণ শুনে আমি আঁতকে উঠেছিলাম। ভাগ্যিস আমার সন্তানরা সেখানে ছিল না! বাবাও খুব ভয় পেয়েছেন। আমাদের সকলের বোঝা উচিত এই ধরনের ঘটনা কতটা অনভিপ্রেত।’

ম্যাগুয়ের আরও বলেছেন, ‘রবিবার রাতের এই সমস্ত ঘটনার ছবি ভিডিও আমি দেখেছি পরে। পাঁজরে চোট পেয়ে বাবা শ্বাসকষ্টে ভুগছিলেন। উনি আগামী দিনেও আমাকে সমর্থন করবেন এবং খেলা দেখতে মাঠে যাবেন। আমাদের আরো সতর্ক হতে হবে এবং বুদ্ধিমত্তার সঙ্গে শিক্ষা নিতে হবে অতীত থেকে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here