ডেস্ক: বিড়ম্বনা পিছু ছাড়ার নাম নিচ্ছেনা ভারতীয় পেস ব্যাটারি মহম্মদ শামির। তাঁর বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ এনেই চলেছেন স্ত্রী হাসিন জাহান। এর আগেও একাধিকবার অভিযোগের ডালি খুলে বসেছিলেন হাসিন। এবার তাঁর নবতম সংযোজন টাকা পাচারের অভিযোগ।

চাঞ্চল্যকর দাবি তুলে হাসিন অভিযোগ করেছেন, শামি নাকি তাঁর কোনও পাকিস্তানী বান্ধবী মারফৎ বিদেশে টাকা পাচার করছেন। এহেন অভিযোগ তুলে শুক্রবার নিজের আইজীবীকে সঙ্গে নিয়ে ইডির দ্বারস্থ হন হাসিন। ইডির তরফ থেকে যদিও জানিয়ে দেওয়া হয়েছে লিখিত অভিযোগ জমা দিলেই তবেই পরবর্তী পদক্ষেপ নেওয়ার বিষয়ে চিন্তাভাবনা করা হবে।

সূত্রের খবর, শুক্রবার নিজের আইনজীবীকে নিয়ে ইডির কাছে গিয়ে হাসিন টাকা পাচারের এই অভিযোগ তোলেন। তিনি বলেন, পাকিস্তানী বান্ধবীর সাহায্য নিয়ে শামি বিদেশে টাকা পাঠাচ্ছে। তাই তদন্ত চাইছেন হাসিন জাহান। তখনই ইডির আধিকারিকেরা তাকে লিখিত অভিযোগ জমা দেওয়ার জন্য জানান। প্রায় ৪৫ মিনিট ইডির আধিকারিকদের সঙ্গে কথা বলে বেরিয়ে আসেন তিনি।

অন্যদিকে, হাসিনের একাধিক অভিযোগের মামলায় ইতিমধ্যেই লালবাজারের নজরে রয়েছেন মহম্মদ শামি। আইপিএল চলাকালীন কলকাতায় ম্যাচ খেলতে এসেও হাজিরা দেন তিনি। প্রায় ৩ ঘণ্টা তাঁকে জেরা করে পুলিশ। লালবাজারকে তিনি জানিয়েছেন, একবার আইপিএল শেষ হলেই তিনি সময়মতো হাজিরা দিতে পারেবেন। ফলে আইপিএল শেষ না হওয়া পর্যন্ত শামি-হাসিনের এই জটের নিষ্পত্তি হওয়ার কোনও সম্ভাবনা দেখা যাচ্ছেনা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here