ডেস্ক: সবেমাত্র বলিউডের পর্দায় পা রেখেছেন শামি পত্নী হাসিন জাহান। আর কিছুদিনের মাথায় ফের ক্রিকেটার স্বামীর উপর ক্ষোভ উগড়ে দিলেন হাসিন। তিনি মহম্মদ শামিকে ‘যৌন আসক্ত পুরুষ’ বলে অভিহিত করেছেন। শুধু তাই নয় শামিকে ক্লিনচিট দেওয়ার জন্য বিসিসিআইকেও টার্গেট করেছেন হাসিন।

রবিবার সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে হাসিন বলেছেন, তিনি নাম জশ অর্জন করার জন্য শামিকে বিয়ে করেননি। কারণ তিনি যে পেশায় ছিলেন সেখানে একটু চেষ্টা করলেই হাসিন খ্যাতি অর্জন করতে পারত। তার জন্য আলাদা করে শামিকে বিয়ে করার কোনও প্রয়োজন ছিল না। হাসইন সাফ জানিয়ে দিয়েছেন, তিনি যদি সত্যি চিত্তাকর্ষক হতে চাইতেন তাহলে একজন ব্যবসায়ীকে বিয়ে করার সিদ্ধান্ত নিতেন। অনেক আগেই কেরিয়ার নিয়ে চিন্তা করে মুম্বইয়ে পাড়ি দিতেন। কিন্তু তিনি তা করেননি।

হাসিনের বক্তব্য, এতদিন তিনি অনেক কষ্ট সহ্য করেও মুখ বুজে ছিলেন। কিন্তু এবার তাঁর ঘুরে দাঁড়ানোর পালা। তবে এখন তিনি নিজের ও মেয়ের ভবিষ্যতের কথাই আপাতত ভাবছেন। হাসিন জানিয়েছেন, আমজাদ খানের ফতোয়া ছবিতে সাংবাদিকের ভূমিকায় তাঁকে দেখা যাবে। উল্লেখ্য তাঁর দুটি স্বল্প দৈর্ঘ্যের কাজও করেছেন সম্প্রতি। শামির বিরুদ্ধে হাসিনের অভিযোগ, শামি এখন বিবাহ বিচ্ছেদ চাইছেন কারণ সে একজন যৌন আসক্ত পুরুষ। হাসিন তাঁর এই যৌন আচারণে বাধা সৃষ্টি করায় তাকে এখন বিবাহ বিচ্ছেদ দিতে উঠে পড়ে লেগেছেন মহম্মদ শামি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here