Amarinder-sunny

মহানগর ওয়েবডেস্ক: বাবা এককালে ছিলেন বিজেপির অন্যতম বড় নেতা। বাবার পথ ধরে সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন ছেলে সানি দেওলও। ২০১৯ লোকসভা নির্বাচনে তাঁকে পঞ্জাবের গুরুদাসপুর থেকে প্রার্থী করেছে বিজেপি। ঠিক তারপরেই এবার সানিকে উদ্দেশ্য করে কটাক্ষবাণ ধেয়ে এল পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের তরফে।

শুক্রবার পঞ্জাবের গুরুদাসপুরের কংগ্রেস প্রার্থী সুনীল জাখারের হয়ে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন অমরিন্দর সিং। যেখানেই এবার বিজেপির হয়ে নির্বাচনে দাঁড়িয়েছেন সানি। প্রচার মঞ্চে বলিউডের একাধিক দেশাত্ববোধক সিনেমার হিরো সানি দেওলকে আক্রমণ করে তিনি বলেন, ‘উনি হলেন সিনেমার নকল সৈনিক। কিন্তু আমি হলাম দেশের আসল সৈনিক।’ একইসঙ্গে তিনি বলেন, ‘আমরা ওকে ঠিক হারিয়ে দেব। কংগ্রেসের প্রার্থীর কাছে উনি কোনও সমস্যাই নয়। হতে পারে বর্ডার সিনেমাতে সানি ২৩ পঞ্জাব রেজিমেন্টের ব্রিগেডিয়ার কুলদিপ সিং হয়েছিলেন। কিন্তু উনি আসন সৈনিক নন।’

প্রসঙ্গত, বর্তমানে কংগ্রেস নেতা ও পঞ্জাবের মুখ্যমন্ত্রী হলেও একটা সময়ে সেনাবাহিনীতে কর্মরত ছিলেন ক্যাপ্টেন অমরিন্দর। ১৯৬৩ সালে ন্যাশনাল ডিফেন্স অ্যাকাডেমি থেকে গ্র্যাজুয়েট হন তিনি। ১৯৬৫ সালে ইন্দো-পাক যুদ্ধে শিখ রেজিমেন্টের সদস্য ছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here