Home Featured চাল চুরি সন্দেহে পিটিয়ে মারা হতে পারে তাঁকে, অভিযোগ মৃতের স্ত্রীর

চাল চুরি সন্দেহে পিটিয়ে মারা হতে পারে তাঁকে, অভিযোগ মৃতের স্ত্রীর

0
চাল চুরি সন্দেহে পিটিয়ে মারা হতে পারে তাঁকে, অভিযোগ মৃতের স্ত্রীর
Parul

নিজস্ব প্রতিনিধি: নদিয়ার শান্তিপুর ব্লকের গয়েশপুর অঞ্চলে নব কুমার মন্ডল এর মনি ভাটা নামে দুটি ইটভাটা চলে। যার একটিতে রবিবার সকালে এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। ওই ইঁটভাটাতেই মৃত ব্যক্তি কাজ করতেন বলে জানা গিয়েছে। শ্রমিকদের মধ্যে আতঙ্ক ছড়ায়।

জানা গিয়েছে, রবিবার সকাল ছটা নাগাদ ওই ভাটার অন্যান্য শ্রমিকরা কাজ করতে এসে লক্ষ্য করে, পঞ্চাশোর্ধ্ব শম্ভু পাসওয়ানের রক্তাক্ত মৃতদেহ পড়ে রয়েছে। এরপর মালিকপক্ষকে ফোনে জানানো হয়। মালিক কর্তৃপক্ষ শান্তিপুর থানায় খবর দেয়। থানা থেকে তার মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। স্ত্রী শ্রীমতি পাসওয়ান জানায়,  বিহার থেকে এক বছর আগে তাঁরা দুই মেয়েকে নিয়ে এসেছিলেন। দুই মেয়ে এবং স্বামী প্রায় এক বছর ধরে কাজ করছেন এই ভাটায়। যেখানে পাসোওয়ান পরিবার থাকতেন, সেখানে চাল চুরির ঘটনা ঘটে। সেই অনুমানে হয়তো কেউ বা কারা মেরে ফেলেছে স্বামীকে বলে স্ত্রীর অভিযোগ।

ওই ভাটার দায়িত্বে থাকা দেবাশিস মণ্ডল জানান,  অন্যান্য সময়ে ৪০ থেকে ৫০ জন কাজ করলেও লকডাউনে ভাটা বন্ধ থাকার কারণে সকলেই পাওনা গণ্ডা বুঝে নিয়ে বাড়ি চলে গেলেও এই পরিবার বিহারের বাড়িতে ফিরে যায়নি। স্থানীয় চার জন শ্রমিক এবং তাদের পরিবার এখানেই। ভাটার সামনে একটি বাঁশের মাচাতে গতকাল রাতে তিনি ছিলেন বলে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন।

ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ মোতায়েন রয়েছে, মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here