FotoJet1211

ডেস্ক: গতকাল বিজেপির বিদায়ী সাংসদ হেমা মালিনীর বক্তব্যকে ঘিরে সোশ্যাল মিডিয়াতে তোলপাড় হয়েছে। তিনি বলেছেন, ”যদি ২০১৯ ফের প্রধান মন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদীকে না পাওয়া যায় তাহলে বিরাট ক্ষতি হয়ে যাবে দেশের।” অভিনেত্রী-রাজনীতিবিদ হেমা মালিনী গত লোকসভা নির্বাচনে অর্থাৎ ২০১৪-তে মথুরা থেকে বিপুল সংখ্যক ভোট পেয়ে সাংসদ হন।

চলতি লোকসভা নির্বাচনেও তাঁর উপর আস্থা রেখে ভোটে লড়ার জন্য টিকিট দিয়েছে বিজেপি। গতকাল এক সাক্ষাৎকারে হেমা জানান, ”দেশের মানুষের কাছে বিকল্প কোনও রাস্তা নেই। মোদীজিকে ফিরে আসতেই হবে। তা না হলে দেশের মানুষের ক্ষতি হবে। তাই আমরা দিনরাত বিজেপির জন্য পরিশ্রম করছি।”

 

পাশাপাশি তিনি আরও জানান, ”এটা খুব দুঃখজনক, যেভাবে বিরোধীরা প্রধানমন্ত্রীকে কলুষিত করছেন সেটা ঠিক নয়। মোদীজি দেশের জন্য ভাবেন, সাহসের সঙ্গে সেটা করে দেখান। উনি দেশের চৌকিদার আমি তাঁর শিষ্য চৌকিদারিনি। দেশে যাতে কোনও দুর্নিতি না হয় তাঁর দায়িত্ব নিয়েছেন উনি। তাই বিরোধীদের কাছে কোনও জবাব নেই। মানুষ আমাকেই মথুরাতে ভোট দেবেন। কারণ আমাদের নেতা মোদীজি। আমি মথুরার উন্নতির জন্য কঠিন পরিশ্রম করেছি। বলিউডের বড় অভিনেত্রী এটা আমার তকমা নয় মথুরাবাসীর কাছে। মোদীজি যে চিন্তাভাবনা নয়ে কাজ করেন সেটাই আমি মথুরাবসীর মনে পৌছে দিয়েছি এবং ভবিষ্যতেও দেব। তাঁর মধ্যে উল্লেখযোগ্য হল, উজ্জলা যোজনা, আয়ুষ্মান ভারত যোজনা, শৌচাগার নির্মাণ এবং আরও অনেক প্রকল্প।” আগামী ১৮ এপ্রিল মথুরাতে ভোটদানের দিন। এই লোকসভা কেন্দ্র থেকে তাঁর বিরুদ্ধে প্রার্থী হয়েছেন রাষ্ট্রীয় লোকদলের নেতা কুনওয়ার নরেন্দ্র সিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here