FotoJet1277

ডেস্ক: ২০১৪ লোকসভা নির্বাচনের পরে আবারও মথুরা থেকে ভোটে লড়ার জন্য টিকিট পেয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেত্রী হেমা মালিনি। বিজেপির হয়ে ফের মথুরা থেকে ভোটে লড়ছেন এই তারকা প্রার্থী। কিছুদিন আগেই ভোটপ্রচারে বেড়িয়ে মহিলা কৃষকদের সঙ্গে ফসল কাটতে দেখা গিয়েছিল হেমাকে। তারপরে নানা কায়দায় ভোটের প্রচারে দেখা গিয়েছে তাঁকে। এদিন ভোটপ্রচারে বেড়িয়ে মথুরা-বৃন্দাবন এলাকাতে নানা অভিযোগের মাঝে পড়েন তিনি। এলাকাবাসী হেমাকে জানান সেখানে হনুমানের উপদ্রবের জ্বালায় মানুষ টিকতে পারে না।

সেই কথা প্রসঙ্গে এলাকাবাসীকে হেমা নিদান দেন, ”হনুমানের কোথায় যাবে? এটা পর্যটকদের জন্য হচ্ছে। তাঁরা বেড়াতে এসে হনুমানদের ফ্রুটি ও সিঙ্গারা খাওয়াচ্ছে, তাই তাঁরা বিগড়ে যাচ্ছে। ওদের শুধু ফল দিন।” হেমা এও জানান তাঁর বাড়িতেও হনুমানের উপদ্রব আছে। ২০১৪ সালে মথুরা থেকে ব্যাপক ভোটে জেতেন হেমা। তাঁর বিপরীতে দাঁড়িয়েছিলেন রাষ্ট্রীয় লোকদলের সাংসদ জয়ন্ত চৌধুরি। আগামী ১৮ এপ্রিল মথুরাতে সতেরোতম লোকসভার দ্বিতীয় দফায় ভোটে লড়তে দেখা যাবে হেমাকে। তাঁর বিরুদ্ধে কংগ্রেসের হয়ে ভোটে দাঁড়িয়েছেন মহেশ পাঠক। অপরদিকে সপা-বসপা-আরএলডি জোটের হয়ে ভোটে দাঁড়িয়েছেন কুনওয়ার নরেন্দ্র সিং।

 

কিছুদিন আগেই তাঁর খেতে ফসল কাটা প্রসঙ্গে সোশ্যাল মিডিয়াতে নানা বিদ্রুপের স্বীকার হতে হয়। সেই বিদ্রুপের বিরুদ্ধে এদিন জবাব দিয়েছেন তিনি। হেমা জানিয়েছেন, ”আমি যখন গ্রামে গিয়েছিলাম, সোনার ফসল ছড়িয়ে ছিল চারিদিকে। তখন ফসল কাটার সময় হয়ে গিয়েছিল। তাই আমি মহিলাদের সঙ্গে হাত মিলিয়ে চেষ্টা করছিলাম যাতে ওদের সাহায্যে করা যায়। আমরা এইভাবে দশটি গ্রাম ঘুরে ছিলাম।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here