bengali news

Highlights

  • সাজিদ নাদিদওয়ালিয়ার প্রযোজনাতেই ‘হিরোপন্তি’ ছবির সিক্যুয়ালে অভিনয় করতে চলেছেন টাইগার
  • ‘হিরোপন্তি-২’ ছবিটি পরিচালনা করতে দেখা যাবে আহমেদ খানকে
  • ‘হিরোপন্তি’ ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করেন টাইগার শ্রফ

মহানগর ওয়েবডেস্ক: সাজিদ নাদিদওয়ালিয়ার প্রযোজনায় ‘হিরোপন্তি’ ছবিতে ডেবিউ করেন টাইগার শ্রফ। তারপরে একাধিক সিনেমাতে অভিনয় করে টাইগার এখন বলিউডের অ্যাকশন কিং। খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পাবে টাইগারের আগামী সিনেমা ‘বাঘি-৩’। তাঁর আগেই আবারও একটি অ্যাকশন-থ্রিলার ছবির ঘোষণা করলেন অভিনেতা। এদিন সকালেই ট্যুইট করে অভিনেতা জানিয়েছেন সাজিদ নাদিদওয়ালিয়ার প্রযোজনাতেই ‘হিরোপন্তি’ ছবির সিক্যুয়ালে অভিনয় করতে চলেছেন। সিনেমার নাম ‘হিরোপন্তি-২’।


টাইগার এদিন ট্যুইট করে লিখেছেন, ”আপনাদের আশীর্বাদে আবারও একটি সিনেমার কাজ শুরু করছি। আমার মেন্টর সাজিদ নাদিদওয়ালিয়ার সঙ্গে।” ‘হিরোপন্তি-২’ ছবিটি পরিচালনা করতে দেখা যাবে আহমেদ খানকে। এদিন প্রকাশ্যে এসেছে এই ছবির ফার্স্ট লুক পোষ্টার। যেখানে দেখা গিয়েছে টাইগার দাঁড়িয়ে রয়েছেন বন্দুক হাতে আর তাঁর দিকে তাক করা রয়েছে একাধিক অস্ত্র-সস্ত্র। ‘হিরোপন্তি’ ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করেন টাইগার শ্রফ। অ্যাকশন-রোম্যান্টিক এই সিনেমাতে টাইগারের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল নবাগতা কৃতি শ্যাননকে। তেলেগু সিনেমা ‘পারাগু’র হিন্দি রিমেক ছিল ‘হিরোপন্তি’।

যদিও বক্স অফিসে আশানরূপ ফল করতে পারেনি ‘হিরোপন্তি’। এবার সেই সিনেমার সিক্যুয়ালে ফের অভিনয় করতে দেখা যাবে টাইগারকে। অভিনেতা আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘বাঘি-৩’ প্রমোশন নিয়ে। আগামী ৬ মার্চ বড়পর্দায় মুক্তি পাবে ‘বাঘি-৩’। টাইগার শ্রফ ছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধা কাপুর, রীতেশ দেশমুখকে। টাইগার শ্রফের ভাইয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রীতেশকে। যিনি সিরিয়াতে গিয়ে জঙ্গিদের হাতে ধরা পরবেন আর তারপরেই টাইগার যুদ্ধে নামবেন গোটা জঙ্গি সংগঠনের বিরুদ্ধে। সাজিদ নাদিদওয়ালিয়ার প্রযোজনায় আগামী বছরেই মুক্তি পাবে টাইগার শ্রফের ‘হিরোপন্তি-২’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here