kolkata bengali news

Highlights

  •  এক সংস্থার সঙ্গে হাত মিলিয়ে ফর্ম ফিলআপ করানোর অভিযোগ
  • অভিযোগ, মাদ্রাসা পরিচালন কমিটিকে লুকিয়ে এই কাজ করা হয়েছিল
  • মাদ্রাসায় পরিস্থিতি সামাল দিতে নামে পুলিশ ও র‍্যাফ

নিজস্ব প্রতিবেদক, হাওড়া: এনআরসি ফর্ম বিলি করার অভিযোগে চাঞ্চল্য ছড়াল সাঁকরাইলে। পাঁচপাড়া হাই মাদ্রাসা স্কুল চত্ত্বর জুড়ে উত্তেজনা দেখা দেয়। প্রধান শিক্ষককে ঘিরে বিক্ষোভ দেখায় ছাত্র-ছাত্রী ও স্থানীয়রা।

অভিযোগ, এনআরসি- র ফর্ম শিক্ষার্থীদের বিলি করা হয়েছে। খবর রটা মাত্রই উত্তেজনা ছড়ায়। স্থানীয়রা মাদ্রাসা ঘেরাও করে বিক্ষোভ দেখায়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পুলিশ ও র‍্যাফ নামানো হয়।

স্থানীয় সূত্রে খবর, হাওড়ার পাঁচপাড়ার হাই মাদ্রাসায় এনআরসির সমর্থনে র ছাত্র-ছাত্রীদের গোপনে ফর্ম ফিলআপ করানো হচ্ছিল। প্রধান শিক্ষককে গ্রেফতারের দাবি জানানো হয়েছিল ছাত্র-ছাত্রীদের পরিবারের পক্ষ থেকে। অভিযোগ, স্কুলের টিচার ইনচার্জ কোনও এক সংস্থার সঙ্গে হাত মিলিয়ে স্কুলের নবম ও দশম শ্রেণীর ছাত্রদের এনআরসির ফর্ম ফিল আপ করিয়েছেন। স্কুলের পরিচালন সমিতিকেও এব্যাপারে অন্ধকারে রাখা হয়েছে বলে অভিযোগ।

খবর ছড়িয়ে পড়তেই কয়েক হাজার অভিভাবক ও স্থানীয় বাসিন্দা এদিন মাদ্রাসা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন। ‘সংবিধান লাইভ, একজন জাগরিক হও’ নামে আসলে এনআরসি-র ফর্ম বিলি করা হচ্ছিল বলে অভিযোগ। পুলিশ এসে অভিযুক্ত টিচার ইনচার্জকে আটক করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here