ডেস্ক: বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে ছিলেন হিনা খান। তাঁর অভিনীত ‘কসৌটি জিন্দাগি কে’ এই মুহূর্তে টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয়তম শো। দীর্ঘদিন বাদে এই টিভি শোয়ের মাধ্যমে কামব্যাক করেছিলেন টেলি পাড়ার ছোট বউ। কিন্তু মাঝপথেই এই শো ছেড়ে দিয়েছিলেন হিনা খান। কারণ হিসাবে কিছুই জানা যায়নি। এদিন সেই ঘটনার উত্তর দিয়েছেন হিনা। তিনি জানিয়েছেন টেলিপর্দা ছেড়ে এবার বড়পর্দায় অর্থাৎ বলিউডে ডেবিউ করবেন টেলি কুইন হিনা।

তিনি জানিয়েছেন পরিচালক বিক্রম ভাট-এর আগামী সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এক সাক্ষাৎকারে হিনা জানিয়েছেন, ”আমি টেলিভিশনের শোটি ছাড়িনি। যেহেতু আমার মার্চ মাসে শ্যুটিং শুরু হয়েছে এই সিনেমাটির তাই কিছুদিনের জন্য ধারাবাহিকটি ছেড়ে দিয়েছি। আমি বেশ কয়েক জায়গাতে দেখলাম আমার নামে লেখা হচ্ছে, আমাকে নাকি বদল করা হবে। কিন্তু আমি প্রযোজককে জিজ্ঞাসা করলে তিনি জানান আমার জায়গায় কাউকেই নেওয়া হবে না। গল্পের ধারা অনুযায়ী কাজ চালিয়ে যাবেন তাঁরা। এই ব্যাপারে আমি খুব ভাগ্যবাণ। আমাকে দর্শক এভাবে গ্রহণ করবে আমি আশা করিনি। মানুষ আমাকে ভালোবসেছে। আমাদের চরিত্রগুলিকে পছন্দ করার জন্য ধন্যবাদ। তবে সেপ্টেম্বর মাসে আমি ফ্রি হয়ে যাব। তারপর আবার কাজ শুরু করব আমরা।”

 

হিনা ডেবিউ করবেন বলিউডে তাও বিক্রম ভাটের মতো পরিচালকের হাতে। এই প্রসঙ্গে হিনা জানিয়েছেন, ”বিক্রম ভাট একজন ভালো বিশ্লেষক। আমার সঙ্গে তাঁর দীর্ঘ আলোচনা হয়েছে। সিনেমা সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছেন। আমার খুব ভালো লেগেছে সিনেমার চিত্রনাট্য ও গান। খুবই মুখিয়ে আছি কবে থেকে শ্যুটিং শুরু হবে।” পাশাপাশি হিনা জানান, ”আমি বলিউডে এমন একটি চরিত্র করতে চাইছিলাম যেটার মাধ্যমে দর্শক আমাদের মনে রাখবে। আমি ভালো কাজ করতে চাই। যাতে মানুষ আমাকে মনে রাখে।” যদিও হিনার অভিনীত সিনেমার নাম কিংবা গল্প ও চরিত্র নিয়ে কিছুই জানা যায়নি এখনও পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here