Home Featured প্রকাশ্যে হিন্দু মহাসভার নেতাকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা, চাঞ্চল্য যোগীরাজ্যে

প্রকাশ্যে হিন্দু মহাসভার নেতাকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা, চাঞ্চল্য যোগীরাজ্যে

0
প্রকাশ্যে হিন্দু মহাসভার নেতাকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা, চাঞ্চল্য যোগীরাজ্যে
Parul

Highlights

  • রবিবার সকালে বাড়ির পাশেই প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন রণজিৎ বচ্চন
  •  অতর্কিত হামলায় গুলি সরাসরি লাগে ওই নেতার মাথায়
  • ঘটনার সময় রঞ্জিতের সঙ্গে ছিলেন তাঁর ভাইও

মহানগর ওয়েডেস্ক: দিনের আলোয় ফের যোগীরাজ্যে গুলি করে খুন করা হল অখিল ভারতীয় হিন্দু মহাসভার এক নেতাকে। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউয়ের হজরতগঞ্জ এলাকায়। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে মৃত ওই নেতার নাম রণজিৎ বচ্চন। অখিল ভারতীয় হিন্দু মহাসভার বড় পদে ছিলেন ওই নেতা। কে বা কারা এভাবে খুন করল রণজিৎকে তার তদন্তে নেমেছে পুলিশ।

সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, অন্যান্য দিনের মতো রবিবার সকালে বাড়ির পাশেই প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন রণজিৎ বচ্চন। তখনই বাইক সওয়ার বেশ কয়েকজন দুষ্কৃতী পিছন থেকে এসে একের পর এক গুলি ছুড়তে থাকে। অতর্কিত এই হামলায় গুলি সরাসরি লাগে ওই নেতার মাথায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। জানা যাচ্ছে, এই ঘটনার সময় রঞ্জিতের সঙ্গে ছিলেন তাঁর ভাইও। দুষ্কৃতীদের ছোড়া গুলি লাগে তাঁর হাতে। ইতিমধ্যেই তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, হিন্দুত্ববাদী নেতা রণজিৎ আদতে গোরক্ষপুরের বাসিন্দা। সমাজবাদী পার্টির নানান কার্যক্রমেও অংশ নিত সে। সম্প্রতি তিনি বিশ্ব হিন্দু মহাসভা নামে এক সংগঠন তৈরি করে। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। যদিও উত্তরপ্রদেশে এই ঘটনা এই প্রথমবার নয়, এর আগেও গত বছর সেপ্টেম্বর মাসে কমলেশ তিওয়ারিকে তাঁর অফিসেই গুলি করে হত্যা করে দুষ্কৃতীরা। এরপর ফের সামনে এল একইরকম ঘটনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here