ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগ উঠল এবার অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাইয়ের বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ১৫৩ ধারায় মামলা দায়ের করেছে হিন্দু যুব বাহিনীর সদস্য ভরত ঠাকুর। আয়াজউদ্দিন আবশ্য সমস্ত দায় অস্বীকার করেছেন। তিনি বলেন, এক ব্যক্তি শিবের আপত্তিজনক ছবি পোস্ট করেন। আর তা দেখা মাত্রই আয়াজ তাঁকে সতর্ক করেন। বলেন কারও ধর্মীয় বিশ্বাসে এভাবে আঘাত করা উচিত নয়।

আয়াজউদ্দিনের পাশে দাঁড়িয়েছে উত্তরপ্রদেশের পুলিশ। ডেপুটি চেয়ারম্যান হরিরাম যাদব জানিয়েছেন, ধর্মীয় আঘাতে করার উদ্দেশ্য তাঁর ছিল না। তিনি এই ছবিটি দেখে তাঁর মন্তব্য লেখার জন্যই কপি পেস্ট করেছিলেন। এই কারণেই হিন্দু যুব বাহিনীর অভিযোগের আঙুল তার দিকে উঠেছে। অভিযোগকারী সিদ্দিকির বিরুদ্ধে কড়া ব্যাবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

তাঁর বিরুদ্ধে অভিযোগ, ফেসবুকে শিবকে নিয়ে একটি আপত্তিকর ছবি তিনি লক্ষ্য করেন। সেটা দেখা মাত্রই তিনি যে ব্যক্তি পোস্টটি শেয়ার করেছিলেন তাঁকে সতর্ক করেন। এমনকি তিনি তাঁকে লিখিতভাবে জানান, কারুর ধার্মিক বিশ্বাসে আঘাত করতে পারে এমন পোস্ট শেয়ার করা কখনই উচিত নয়। ধর্ম নিয়ে প্রত্যকের একটা নিজস্ব মতামত থাকে। সেখানে আঘাত করা একেবারেই কাম্য নয়। ভবিষ্যতে এরকম পোস্ট করা থেকে তাকে বিরত থাকার কথাও বলেন। এরপরই নওয়াজের ভাই আয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। তাঁর অভিযোগ তাঁকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। তিনি পুলিশি তদন্তের দাবি করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here