আরএসএস ছাড়া হিন্দুস্থান সম্ভব নয়, পদে বসেই সংঘের গুণকীর্তন পুনিয়ার মুখে

0
815

মহানগর ওয়েবডেস্ক: সদ্যই আরএসএস ব্যাকগ্রাউন্ড থেকে রাজস্থানের বিজেপি সভাপতির পদে বসেছেন সতীশ পুনিয়া। পদে বসেই বিতর্কিত মন্তব্য শুরু করে দিলেন সংঘের সৈনিক। শনিবার কংগ্রেস শাসিত রাজস্থানে বিজেপির সভাপতি পদে বসেই তাঁর মন্তব্য, দেশকে হিন্দুস্থান বানাতে আরএসএসের ভীষণভাবেই প্রয়োজনীয়। আরএসএস ছাড়া হিন্দুস্থান কখনই সম্ভব নয়।

kolkata bengali news
রাজস্থানের বিজেপি সভাপতি সতীশ পুনিয়া

পদে বসার পর শনিবার সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে পুনিয়া আরএসএসের গুরুত্ব প্রসঙ্গে বলেন, ‘যদি আরএসএস না থাকে তবে হিন্দুস্থানও থাকবে না। কারণ আরএসএস এক বিশাল বড় শক্তি। আর গেরুয়া সর্বত্র পুজিত।’ শুধু তাই নয় ৫৫ বছর বয়সী ওই বিধায়ক এদিন কংগ্রেসকেও আক্রমণ শানাতে ছাড়েননি। তাঁর কথায়, ‘কংগ্রেস চাষি ও যুবকদের সঙ্গে প্রতারণা করেছে। রাজ্যের আইন শৃঙ্খলা ব্যবস্থা কার্যত ভেঙে পড়েছে গেহলট সরকারের ক্ষমতায়।’ পাশাপাশি রাজ্যে বিজেপির লক্ষ্য কী হবে তা জানাতে গিয়ে তিনি বলেন, ‘বিরোধী হিসাবে রাজ্যে সোজাসুজি খেলবে বিজেপি। শক্তিশালী বিরোধী হিসাবে এই রাজ্যে লড়াই করব আমরা। ঘরে এবং বাইরে সমস্ত জায়গায়। এখানে কংগ্রেস মুক্ত রাজস্থান গড়ে তোলা হবে।’

উল্লেখ্য, শনিবার রাজস্থানের সভাপতি পদে বসেন বিজেপি বিধায়ক সতীশ পুনিয়া। যিনি শৈশবকাল থেকেই আরএসএসের সঙ্গে যুক্ত। পুনিয়ার পদে বসার খবর প্রকাশিত হওয়ার পরই তাঁকে শুভেচ্ছাবার্তা জানান বিজেপির সমস্ত নেতা কর্মী। ফোন করে তাঁকে শুভেচ্ছাবার্তা জানান রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে। উল্লেখ্য, ২০০৪ সাল থেকে ২০১৪ দীর্ঘ বছর রাজস্থানে আরএসএসের সভাপতি পদে ছিলেন সতীশ পুনিয়া। রাজস্থান থেকে বিজেপির হয়ে দাঁড়িয়ে বিধায়কও হন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here