‘জিও জামাই’ নিয়ে আসছেন টলি অভিনেতা হিরণ চ্যাটার্জি

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বেশ কিছুদিন ছবি থেকে দূরেই আছেন হিরণ চ্যাট্টার্জি। তবে ‘জামাই’ নামটির সঙ্গে যেন অতঃপ্রত ভাবে জড়িয়ে রয়েছেন তিনি। বলা যেতে পারে, ‘জামাই’ সিরিজে এবার থেকে তাঁকেই দেখা যাবে। ‘জামাই ৪২০’, ‘জামাই বদল’ -এর পর এবার পালা ‘জিও জামাই’-এর। সহজ করে বলতে গেলে হিরণের পরবর্তী ছবির নাম ‘জিও জামাই’। খুব শীঘ্রই নতুন ছবি নিয়ে হাজির হবেন অভিনেতা। জানা গিয়েছে, আগামী বছরেই মুক্তি পাবে এই ছবিটি। পরিচালনা করবেন নিহাল দত্ত। জ্যোতি প্রোডাকশন কলকাতা এর নিবেদন, প্রযোজনার দায়িত্বে রয়েছেন জয়দেব মণ্ডল। সহকারী প্রযোজক রূপা বন্দ্যোপাধ্যায়।

kolkata bengali news

 

kolkata bengali news

‘জিও জামাই’ নিয়ে দর্শকদের হাসাতে আসছেন অভিনেতা। আরও একবার কমেডির ধাঁচে নিজেকে গড়ে তুলবেন হিরণ চ্যাট্টার্জি। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে ঈশানী ঘোষ, রজতাভ দত্ত, তুলিকা বসু, বিশ্বজিৎ চক্রবর্তী, মৌমিতা চট্টোপাধ্যায়কে। ছবির শ্যুটিং হয়েছে ভাইজাকের বিভিন্ন জায়গায়। তবে দুটো গানের শ্যুটিং এখনও বাকি আছে। জানা গিয়েছে, কলকাতায় ওই দুটো গানের শ্যুটিং হবে। সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন দেব সেন।

kolkata bengali news

 

 

kolkata bengali news

ছবিতে হিরণের চরিত্রের নাম আদিত্য রায়। ডিভোর্সি বাবা-মায়ের একমাত্র সন্তান আদিত্য ছোট থেকেই তার কাকার কাছে মানুষ হয়েছে। চাকরির ক্ষেত্রে আদিত্যের (হিরণ) সঙ্গে আলাপ হয় দিয়ায় (ঈশানী)। এখান থেকেই দুজনের বন্ধুত্বের সূত্রপাত এবং পড়ে প্রেম। তবে এরই মাঝে গল্পে এল টুইস্ট। সেই টুইস্ট জানতে গেলে অপেক্ষা করতে আর কয়েকটা মাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here