Home Featured মুকুল রায়ের প্রত্যাবর্তনকে ‘আয়ারাম গয়ারাম’ বললেন, ‘দলবদলু’ হিরণ

মুকুল রায়ের প্রত্যাবর্তনকে ‘আয়ারাম গয়ারাম’ বললেন, ‘দলবদলু’ হিরণ

0
মুকুল রায়ের প্রত্যাবর্তনকে ‘আয়ারাম গয়ারাম’ বললেন, ‘দলবদলু’ হিরণ
Parul

 

নিজস্ব প্রতিনিধি: তৃণমূল নেতা হিসেবে রাজনীতি শুরু করেছিলেন। ভোটের আগে তৃণমূল ছেড়ে তিনি যোগ দিয়েছিলেন বিজেপিতে। গেরুয়া টিকিটে খড়্গপুর বিধানসভা আসনে তিনি ভোটে জিতে গিয়েছেন। এখন তিনি বিজেপি বিধায়ক। রাজনীতিতে নবাগত এই নেতা ইতিমধ্যে দলবদলুদের তালিকায় নাম তুলে ফেলেছেন। তিনি অভিনেতা-বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। যার নিজের গায়ে দলবদলু তকমা আছে, সেই তিনিই এবার মুকুল রায়ের প্রত্যাবর্তন নিয়ে কটাক্ষ করলেন। বলেছেন, ‘আয়ারাম গয়ারাম রাজনীতি পশ্চিমবঙ্গের সংস্কৃতি নয়’।

​আজ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন পোড়খাওয়া রাজনৈতিক মুকুল রায়। তার এই দলবদল নিয়ে বিজেপি শিবির থেকে আক্রমণ শানিয়ে তাকে গদ্দার, বেইমান, মীরজাফর বিশেষণ দেওয়া হয়েছে ইতিমধ্যে। যদিও মুকুল রায় সেই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি। যদিও তিনি জানিয়েছেন, আগামী দিনে পশ্চিমবঙ্গে বিজেপিতে কেউ আর থাকবে না।

​এদিকে, বিজেপি শিবির থেকে মুকুল রায়কে লক্ষ্য করে আক্রমণ জারি আছে। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ থেকে শুরু করে বড়-মেজ-সেজ সব নেতাই মুকুল রায়কে কটাক্ষ করেছেন। একসময় তৃণমূল যুবার কার্যকরী সভাপতি হিসেবে রাজনীতি শুরু করা অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। অর্থাৎ দলবদলের এই যে ধারা পশ্চিমবঙ্গের চলছে, তাতে ইতিমধ্যে শামিল হয়েছেন হিরণ। সেই হিরণ এবার এই দলবদল ইস্যুতে মুকুল রায়কে আক্রমণ করলেন। টুইটারে তিনি লিখেছেন, ‘এবার ধান্দাবাজি রাজনীতি বন্ধ হোক। পশ্চিমবঙ্গ যে নোংরা রাজনীতির খেলা দেখছে তাতে রাজনৈতিক নেতাদের ওপর থেকে সাধারণ মানুষের আস্থা উঠে যাবে। আয়ারাম গয়ারাম পশ্চিমবঙ্গের সংস্কৃতি নয়।‘

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here