নিজস্ব প্রতিবেদক, বর্ধমান: বাড়ি তৈরির জন্য টাকা দিতে না পারায় গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বীরভূমের নানুর থানার ভাতিয়া গ্রামে। মৃতার দাদা শেখ আজিম জানিয়েছেন, লালবানু বিবির স্বামী বিল্লাল খাদিমরা তিন ভাই মিলে বাড়ি করেছিল। বিল্লাল খাদিম পেশায় রাজমিস্ত্রী, চেন্নাইতে কাজ করেন।

এদিকে বাড়ি তৈরি করার জন্য ছোট ভাই বিল্লাল খাদিমের কাছ থেকে প্রায় ২৫ হাজার টাকা চান। কিন্তু বিল্লাল খাদিম বাড়িতে না থাকায় এই টাকার জন্য স্ত্রী লালবানু বিবির ওপর চাপ সৃষ্টি করতে থাকে শ্বশুরবাড়ির লোকজন। আর টাকা দিতে না পারায় লালবানু বিবিকে নৃশংসভাবে মারধর করা হয়। তাকে কাটারি দিয়ে কোপানো হয়।

খুন্তি দিয়ে থুতনিতে খোঁচানা হয়। এরপর জ্যান্ত পুড়িয়ে মারার জন্য মৃতের দেওর মেঘলাল খাদিম তাঁর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। গত ২৮ ফেব্রুয়ারি এই ঘটনার পর আশংকাজনক অবস্থায় প্রথমে তাকে সিয়ান হাসপাতালে এবং পরে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর বুধবার সকালে তার মৃত্যু হয়। এই ঘটনায় নানুর থানায় শাশুড়ি, দেওর, ননদ এবং নন্দাইএর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। মৃতের পরিবারের লোকজন অভিযুক্তদের বিরুদ্ধে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here