Home Latest News গৃহবধূকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার স্বামী ও শাশুড়ি

গৃহবধূকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার স্বামী ও শাশুড়ি

0
গৃহবধূকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার স্বামী ও শাশুড়ি
Parul

নিজস্ব প্রতিবেদক, সোনারপুর: খুনের পর গৃহবধূর গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। রবিবার সকালে সোনারপুরের রাধানগর এলাকায় ঘটা এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃত ওই গৃহবধূর নাম কৃষ্ণা হালদার (২৫)। ঘটনায় বধূর পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামী সুজিত কর্মকার এবং শ্বাশুরির মালতী কর্মকার কে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রের খবর, প্রায় ৬ বছর আগে সোনারপুরের গোড়খাড়া এলাকার বাসিন্দা কৃষ্ণার সঙ্গে সুজিতের বিয়ে হয়েছিল। ইলেকট্রিকের কাজ করে সুজিত। তাদের কোন সন্তান ছিল না। সম্প্রতি কৃষ্ণা গর্ভবতী হয়। তার পরিবারের অভিযোগ, রবিবার সকাল সাড়ে ৮ টা নাগাদ তার বাবা মেয়েকে ফোন করে বাপের বাড়িতে আসতে বলেন। কিছুপরে মেয়ে তার ভাইকে ফোন করে তাকে নিয়ে যেতে বলে। বধূর ভাই সকাল সাড়ে ১০ টা নাগাদ দিদির শ্বশুর বাড়িতে গিয়ে দেখে দিদির ঘরের দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করেও সাড়া পায় না। তখন দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখে দিদির দেহ ঝুলছে। তাদের অভিযোগ, মেয়ে ভাল রান্নাবান্নার কাজ করতে পারত না। সেই কারণেই বিয়ের পর থেকেই শ্বশুরবাড়িতে তার ওপর অত্যাচার করা হত। সেই নিয়ে ঝামেলাতেই তাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। তার হাতের সুইসাইড নোটটিও তার লেখা নয়। ওটা অন্য কেউ লিখেছে বলে অভিযোগ।

পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বধূকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে কিনা তা ময়না তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি ওই সুইসাইড নোট বধূর নিজের হাতে লেখা কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here