kolkata bengali news, ritesh and akshay

মহানগর ওয়েবডেস্ক: একে একে ‘হাউসফুল ৪’-এর পোস্টার প্রকাশ্যে এসেছে। অক্ষয় কুমার থেকে শুরু করে রীতেশ দেশমুখ, কৃতি শ্যানন, ববি দেওল সকলের একঝলক দেখা গিয়েছে। অক্ষয় প্রত্যেকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং চরিত্রগুলোর সঙ্গে পরিচয় করিয়ে দেন। ১৪১৯ শতাব্দীর ঘটে যাওয়ার ঘটনা শেষ হবে ২০১৯-এ! আগের সিরিজের মতো ‘হাউসফুল ৪’-ও কমেডি ছবি হতে চলেছে।

kolkata bengali news, kriti

অক্ষয় প্রথমে পরিচয় করিয়ে দেন সিতামগড়ের রাজকুমারী মধুর সঙ্গে। তিনি লেখেন, ‘দেখে নিন সিতামগড়ের রাজকুমারী মধু, লন্ডনের কৃতিকে। একজন কাহিনি শুরু করেছেন। অন্যজন তা শেষ করবেন।’ এখানে অভিনেত্রীকে রয়াল লুকে দেখা গিয়েছে এবং পাশের ছবিতে কৃতি আবার ফিরে এসেছেন নিজের পুরনো লুকে। এরপর অভিনেতা নিজের পরিচয় দিলেন ঠিক এইভাবে। অক্ষয় লিখেছেন, ‘দেখে নিন ১৪১৯-এর রাজকুমার বালা এবং লন্ডন ফেরত হ্যারিকে। এই জার্নির সাক্ষী থাকতে চলেছেন আপনারাও।’

kolkata bengali news, akshay kumar

এরপর সোশ্যাল মিডিয়ায় আরও একটি ছবি ভাইরাল হয় যেখানে ববি দেওলকে দেখা যাচ্ছে ‘ধর্মাপুত্র’-র রূপে। অভিনেতা লেখেন, ‘দেখে নিন বাহাদুর এবং সাহসের মূর্তি ধর্মপুত্রকে। সময়ের সঙ্গে কীভাবে ধর্মপুত্র ম্যাক্সে রপান্তরিত হল।’ সর্বশেষ, যার কথা না বললে চলবে না তিনি হলেন রীতেশ দেশমুখ। ছবিতে রীতেশের চরিত্রটি একদমই আলাদা।

kolkata bengali news, boby

 

kolkata bengali news, ritesh

অক্ষয় লেখেন, ‘এই কাহিনি শুরু হয়েছিল ১৪১৯-এ। কিন্তু শেষ হবে ২০১৯-এ। বাংরু এবং রয়-এর মজা, পাগলামিতে। আপনাদের মন জয় করবেই।’ ছবির ট্রেলার ২৭ সেপ্টেম্বর সামনে আসবে এবং মুক্তি পাবে ২৬ অক্টোবর। পরিচালনার দায়িত্বে আছেম ফারহাদ সামজি। প্রযোজক হলেন সাজিদ নাদিয়াদওয়ালা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here