kolkata bengali news, housefull 4

মহানগর ওয়েবডেস্ক: প্রকেশ্যে এসেছে ‘হাউসফুল ৪’-এর ট্রেলার। সিতামগড়ের রাজকাহিনি দেখা গিয়েছে ছবির ট্রেলারে। রাজার ভূমিকায় রয়েছেন রঞ্জিত। তাঁর তিন কন্যা অর্থাৎ কৃতি শ্যানন, কৃতি খারবান্দা এবং পূজা হেগড়েকে রাজকুমারীদের ভূমিকায় দেখা গিয়েছে। অন্যদিকে, রাজকুমার বালার চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার, ধর্মপুত্রের রূপে দেখা গেছে ববি দেওল এবং ডান্সিং গুরুর চরিত্রে রয়েছেন রীতেশ দেশমুখ। মূহুর্তের মধ্যে ‘হাউসফুল ৪’-এর ট্রেলার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এছাড়াও দেখা যাবে রানা দাগুবাতি, চাঙ্কি পাণ্ডে, জনি লিভার এবং নওয়াজউদ্দিন সিদ্দিকে। ছবিতে ধূসর চরিত্রে দেখা যাবে রানা দাগুবাতিকে।

kolkata bengali news

১৪১৯ শতাব্দীর ঘটে যাওয়ার ঘটনা শেষ হবে ২০১৯-এ! একেবারেই অন্যরূপে দেখা গেছে ছবির কলাকুশলীদের। পরিচালনার দায়িত্বে রয়েছেন ফারাদ সমজি। প্রযোজক হলেন সাজিদ নাদিয়াদওয়ালা। প্রথমে ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন সাজিদ খান, কিন্তু তাঁর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ ওঠায় পরিচালনা থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে। ছবিটি ২৫ অক্টোবর মুক্তি পাবে।kolkata bengali news,

দু’দিন আগেই ছবির পোস্টার প্রকাশ্যে আসে। একে একে সবার লুক প্রকাশ্যে আনেন অক্ষয়। ‘বালা’ থেকে শুরু করে ‘মধু’,’ধর্মপুত্র’, ‘বাংরু’ প্রত্যেকের ফার্স্ট লুক প্রকাশ্যে আনেন অভিনেতা। পোস্টারের পাশাপাশি ‘হাউসফুল ৪’-এর ট্রেলারও দর্শকেরা পছন্দ করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here