নিজস্ব প্রতিবেদক, মালদা: বাড়ির সামনে রোজই বসতো ছেলে-ছোকরাদের আড্ডা। সেই সঙ্গে চলত বিস্তর কটুক্তি। সঙ্গে গালাগালি। কিন্তু সেই আড্ডার প্রতিবাদ করায় এবার নাক ফাটিয়ে দেওয়া হল গৃহবধূর।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে পুরাতন মালদা পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডের মঙ্গলবাড়ী নতুন পল্লী এলাকায়। আহত মহিলা পারুল স্বর্ণকারের বাড়ির সামনের বাড়িতে ভাড়া থাকা কিছু যুবক সকাল-সন্ধ্যা সবসময়ই বাড়ির সামনে আড্ডা দিত বলে অভিযোগ। অশালীন ভাষার ব্যবহার করার ফলে পারুল স্বর্ণকারের বাড়ির যুবতী মেয়ে থাকায় অসুবিধা হয় বলেও জানিয়েছিলেন তিনি।

বুধবার সন্ধ্যায় বাড়ির সামনে আড্ডা মারার সময় এই বাড়ির মহিলাদের লক্ষ্য করে কটূক্তিও করে ওই যুবকরা। ধৈর্যের বাঁধ ভেঙে যাওয়ায় প্রতিবাদ করেন ওই গৃহবধু। যে বাড়িতে ওই যুবকরা ভাড়া থাকে ওই বাড়ির মালিক রঞ্জন মন্ডল ও তার ছেলে বুবাই মন্ডল ও অভিযুক্ত যুবকরা বৃহস্পতিবার সকালে এসে ওই গৃহবধূর ওপর চড়াও হয় এবং মেরে নাক ফাটিয়ে দেয় রঞ্জন মন্ডল। আহত গৃহবধুকে স্থানীয় মৌলপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে এদিন সকালে মালদা থানায় আহত ঐ মহিলা তিন জনের নামে অভিযোগ দায়ের করেন। একজন পুরুষ হয়ে কি করে মহিলার উপর হাত তুলল তার প্রতিকার চেয়ে তিনি মালদা থানার দ্বারস্থ হন।
জানা যায়, এই সমস্ত যুবকরা অন্যান্য জেলা থেকে তারা এসে বাড়ি ভাড়া নিয়ে বিভিন্ন ধরনের অবৈধ নেটওয়ার্ক ব্যবসার সঙ্গে যুক্ত। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে মালদা থানার পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here