২০১৯-এর সেরা ছবি ‘ওয়ার’! প্রবেশ করেছে ৩০০ কোটির ক্লাবে

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: সবাইকে পিছনে ফেলে বক্স অফিসে দাপিয়ে বেড়াচ্ছে হৃত্বিক, টাইগারের ‘ওয়ার’।ছবিটি ৩০০ কোটির ক্লাবে প্রবেশ করে ফেলছে। ‘কবীর সিং’-কে পিছনে ফেলে এগিয়ে গেছে দুই অভিনেতার ‘ওয়ার’।পরিচালনার দায়িত্বে ছিলেন সিদ্ধার্থ আনন্দ। বলিউডের ট্রেড অ্যানালিস্ট তারণ আদর্শ সোশ্যাল মিডিয়ায় পুরো বিষয়টিকে তুলে ধরেন।

তিনি লেখেন, ‘২০১৯-এর বলিউডের বৃহত্তম ছবি হচ্ছে ‘ওয়ার’। ‘কবীর সিং’-কেও ছাপিয়ে গিয়েছে এই ছবির ব্যবসা। এছাড়াও তামিল ও তেলেগুতে ভাল ব্যবসা করেছে সিনেমাটি।’ নিঃসন্দেহে বলাই যেতে পারে ২০১৯-এর সেরা এবং বৃহত্তম ছবির খেতাব জিতে নিয়েছে টাইগার, হৃত্বিক এবং বাণীর ‘ওয়ায়র’ সিনেমাটি।বলিউডের সেরা দশটি সফল ছবির তালিকায় জায়গা করেছে ‘ওয়ার’। ‘কবীর সিং’ একাদশ স্থানে রয়েছে। ভিকির ‘উরি’ দ্বাদশ স্থানে এবং টাইগার, হৃত্বিকের ছবিটি দশম স্থানে জায়গা করে নিয়েছে। শীর্ষে আছে প্রভাসের ‘বাহুবলী ২’।

kolkata bengali news

ফিল্ম ক্রিটিকসদের  সিদ্ধার্থের ‘ওয়ার’-এর বিষয়বস্তু নিয়ে হাজারও প্রশ্ন থাকলেও দর্শকদের বেশ ভালই লেগেছে। যার ফলস্বরূপ ছবিটি ৩০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। টাইগার এবং হৃত্বিকের ডান্স, অ্যাকশন এবং ধামাকা সব মিলিয়ে পয়সাউসুল ছবি উপহার পেয়েছেন অভিনেতাদের অনুরাগীরা। ছবিতে হৃত্বিকের লুকের চর্চাও হয়েছে। পাশাপাশি কোনও অংশে কম যাননি টাইগার শ্রফও।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here