kolkata bengali news
Highlights

  • দু’দিন আগেই সৌরভের কার্যালয়ে প্রযোজক-পরিচালক করণ বেশ কিছুক্ষণ মিটিং করেন
  • জানা গিয়েছে সৌরভ গাঙ্গুলির বায়োপিকে অভিনয় করতে পারেন হৃত্বিক রোশন
  • ইতিমধ্যেই ভারতের দুই প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও মহম্মদ আজহারউদ্দিনের জীবনী নির্মিত হয়েছে বড়পর্দায়

মহানগর ওয়েবডেস্ক: সুদূর মুম্বই থেকে কলকাতা এখন সিনেমাপ্রেমী কিংবা ক্রিকেটপ্রেমীদের মূল গশিপের খবর সৌরভ গাঙ্গুলির বায়োপিক। বেশ কিছু বছর ধরেই পরিচালকদের কাছে ক্যাচ লোফালুফি চলছে ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়কের জীবনী। সৌরভের বায়োপিক নিয়ে কখনও টলিউডে আবার কখনও বলিউডে বারবার জল্পনা হয়েছে। সদ্য সেই আগুনে ঘি ঢেলে দিয়েছে করণের সঙ্গে বর্তমান ভারতীয় ক্রিকেটের বোর্ড সভাপতির একান্ত সাক্ষাৎ। দু’দিন আগেই সৌরভের কার্যালয়ে প্রযোজক-পরিচালক করণ বেশ কিছুক্ষণ মিটিং করেন। আর তারপরেই বলিপাড়ায় শুরু হয়েছে জল্পনা। আর এরই মাঝে জানা গিয়েছে সৌরভ গাঙ্গুলির বায়োপিকে অভিনয় করতে পারেন হৃত্বিক রোশন।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে সৌরভ ইচ্ছাপ্রকাশ করেছিলেন তাঁর চরিত্রে হৃত্বিককেই দেখতে চান। আর তারপরেই জল্পনা শুরু হয়, কিন্তু অভিনেতা স্পষ্ট জানিয়ে দেন এইবিষয়ে কিছুই আলোচনা হয়নি। এদিকে করণের সঙ্গে সৌরভের বিশেষ সাক্ষাৎ-এর পর আবারও জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। গতকাল থেকেই কানাঘুষো শোনা যাচ্ছে করণের প্রযোজনায় হৃত্বিককেই হয়ত দেখা যাবে সৌরভের চরিত্রে বড়পর্দায় অভিনয় করতে। যদিও করণ কিংবা সৌরভ দু’জনের কেউ সাংবাদিকদের প্রকাশ্যে কিছুই জানাননি বায়োপিকের ব্যাপারে। সৌরভ এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাঁর সঙ্গে করণের মিটিং একান্তই ব্যক্তিগত ব্যাপার, এর সঙ্গে বায়োপিক বানানোর কোনও বিষয় জড়িত নেই।

যদিও সৌরভ ফ্যানেদের দাবি করণের সঙ্গে বায়োপিক বানানো নিয়েই আলোচনা হয়েছেই। যদিও এর আগে কখনও সৃজিত মুখার্জী আবার কখনও একতা কপুরের ডিজিটাল প্ল্যাটফর্মে সৌরভের বায়োপিক বানানো নিয়ে কথা হলেও সেই কাজ পূর্ণতা পায়নি। বলিউডে ইতিমধ্যেই ভারতের দুই প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও মহম্মদ আজহারউদ্দিনের জীবনী নির্মিত হয়েছে বড়পর্দায়। যদিও সৌরভের বিতর্কিত কিংবা ট্যুইস্টেড জীবনী নিয়ে কাউকেই সেভাবে কাজ করতে দেখা যায়নি। তাই সৌরভের ফ্যানেদের ইচ্ছা বড়পর্দায় ফুটে উঠুক তাঁর জীবনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here