সঞ্জয়ের ‘ইনশাআল্লা’-এ দেখা যাবে হৃত্বিক-আলিয়া জুটিকে!

0
47
kolkata bengali news, hrithik

মহানগর ওয়েবডেস্ক: ২১ বছর পর একসঙ্গে কাজ করার স্বপ্ন দেখেছিলেন সঞ্জয় লীলা বনশালী এবং সলমান খান। তবে স্বপ্ন আর পূরণ হল না। সঞ্জয়ের অন্যতম গুরুত্বপূর্ণ প্রোজেক্ট ‘ইনশাআল্লা’ থেকে নিজেকে সরিয়ে নিলেন সলমান। এরপর অভিনেতা জানান, ‘ইদে মুক্তি পাবে না ‘ইনশাআল্লা’। এর পরিবর্তে অন্য ছবি মুক্তি পাবে।’ অন্যদিকে বনশালীর তরফেও জানিয়ে দেওয়া হয় ‘ইনশাআল্লা’ পুরোপুরি বন্ধ হয়ে গেল। এবার গল্পে নয়া মোড় এসেছে। জানা গিয়েছে, পরিচালক এই ‘বিগ প্রোজেক্ট’-কে কিছুতেই ছাড়তে চান না। সলমানের পরিবর্তে অন্য তারকার খোঁজ শুরু করে দিয়েছেন তিনি। ‘ইনশাআল্লা’-এ দেখা যেতে পারে হৃত্বিককে। সূত্রের খবর,  অভিনেতা পরিচালকের সঙ্গে দেখা করেছেন। সঞ্জয়ের অফিসে দেখা গিয়েছে হৃত্বিককে। এই ছবিতে আলিয়ার বিপরীতে সঞ্জয় হৃত্বিককে কাস্ট করতে চান বলে জানা গেছে। যদিও এই বিষয়ে পরিচালক-অভিনেতা কোনও মন্তব্য করেননি।

এদিকে, বনশালীর ‘গুজারিস’-এ দেখা গিয়েছিল হৃত্বিক রোশন এবং ঐশ্বর্য্য রাই বচ্চনকে। তবে ছবিটি বক্স অফিসে কোনও কামাল দেখতে পারেনি। এই ছবির প্রেক্ষিতে সলমান বলেন, ‘থিয়েটারে কোনও মাছিকেই দেখা যায়নি। মাছি ছাড়ুন, মশাও দেখতে আসেনি এই ছবিটি।’ যদিও সলমানের এই মশকরা একেবারেই ভালো চোখে নেননি সঞ্জয়। অন্যদিকে, পরিচালকের সঙ্গে দেখা করেন আলিয়া ভাট। সলমানের ছবি ছেড়ে বেরিয়ে যাওয়ার পর অভিনেত্রী কিছুটা হতাশ হয়ে পড়েছিলেন। প্রায় কয়েকঘণ্টা কথা হয় দুজনের। বনশালীর অফিস থেকে বেরিয়ে আসার পর অভিনেত্রীর মুখে হাসি দেখে কিছুটা হলেও আন্দাজ করা গিয়েছে, ফের নতুন করে শুরু হতে চলেছে ‘ইনশাআল্লা’। আলিয়া এখন ব্যস্ত আছেন ‘সড়ক ২’ ছবির শ্যুটিংয়ে। পরিচালনায় রয়েছেন মহেশ ভাট। বাবার সঙ্গে প্রথমবার কাজ করার প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘খুব ভয় লাগছে। আমি এতদিন তাঁকে বাবা বলে জেনে এসেছি। এই প্রথমবার তাঁর সঙ্গে কাজ করছি।’ এর পাশাপাশি অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে আলিয়াকে। সঙ্গে রয়েছেন রণবীর কাপুর, ডিম্পেল কাপাডিয়া, নার্গাজুনা, মৌনি রায়, অমিতাভ বচ্চন। তাছাড়াও দক্ষিণী পরিচালক রাজা মৌওলির ‘আরআরআর’-এ রামচরণ তেজার বিপরীতে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিতে ক্যামিও করছেন আলিয়া।

প্রসঙ্গত, ‘সুপার থার্টি’-র পর হৃত্বিকের জনপ্রিয়তা বেড়েই চলেছে। ছবিতে আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করে সবার মন জয় করেছেন তিনি। স্বয়ং গণিতজ্ঞবীদ আনন্দ কুমার তাঁর অভিনয়ের প্রশংসা করে বলেন, ‘হৃত্বিক ছাড়া আমার চরিত্রকে বড়পর্দায় আর কেউ ফুটিয়ে তুলতে পারত না। তাঁকে অসংখ্য ধন্যবাদ জানাই।’ পাশাপাশি ‘ওয়ার’ ছবিতেও দেখা যাবে অভিনেতাকে। টাইগার শ্রফ এবং বানী কাপুরের সঙ্গে দেখা যাবে হৃত্বিককে। ছবিটি ২০১৯ ২ অক্টোবর মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here