kolkata news

মহানগর ওয়েবডেস্ক: আগামী ২ অক্টোবর বড়পর্দায় মুক্তি পাবে ‘ওয়ার’ সিনেমা। সেই সিনেমাতে টাইগার শ্রফের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে হৃত্বিক রোশনকে। সেই সিনেমার প্রচারে এসেই কপিলের শোতে এক গোপন কথা বলেন হৃত্বিক। বলিউডে ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমার মাধ্যমে ডেবিউ করেন হৃত্বিক। আর এই সিনেমার পড়েই নাকি তাঁর কাছে প্রায় ৩০,০০০ বিয়ের প্রস্তাব আসে। ২০০০ সালে বড়পর্দায় সিনেমাটি হিট হওয়ার পড়েই হৃত্বিককে বিয়ে করার জন্য মেয়েদের লাইন লেগে যায় বলে জানিয়েছেন হৃত্বিক। তবে শুধুমাত্র ওই সিনেমার জন্যই হৃত্বিক ও আমিষা রাতারাতি বড় তারকা হয়ে যান।

যদিও ওই ৩০,০০০ বিয়ের প্রস্তাব সরিয়ে রেখে সুজান খানকে বিয়ে করেন হৃত্বিক। যদিও ২০১৪ সালে তাঁদের সম্পর্কের অবনতির জন্য বিবাহবিচ্ছেদ হয়। হৃত্বিক ও সুজানের দুটি সন্তান আছে। যারা হৃত্বিকের কাছেই এখন থাকে। ‘কাহো না পেয়ার হ্যায়’ বলিউডে সবচেয়ে আয় বহুল সিনেমা হয় ২০০০ সালে। সেইবছরেই মোট ৯২ টি অ্যাওয়ার্ড পায় এই সিনেমা। যার জন্য ‘গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস’ এই সিনেমার নাম তোলা হয় ২০০০ সালেই।

হৃত্বিকের শেষ সিনেমা ছিল বিকাশ ভেল পরিচালিত ‘সুপার থার্টি’। যেটি বলিউডের বক্স অফিসে ১৫০ কোটি টাকার ব্যবসা করেছে। আগামী ২ অক্টোবর টাইগার শ্রফ ও বানি কাপুরের সঙ্গে ‘ওয়ার’ সিনেমাতে দেখা যাবে হৃত্বিক রোশনকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here