স্ক্রিপ্ট জমে গেলেও কাজ করতে না পারলে সব শেষ মনে হয় ,বললেন হৃত্বিক

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ‘কহো না প্যার হ্যা’ দিয়ে বলিউডের যাত্রা শুরু করেছেন হৃত্বিক রোশন। এমনকি তিনি গ্রীক গড বলেও পরিচিত। অভিনেতার শেষ মুক্তি পাওয়া ছবি ‘ওয়ার’ এবং ‘সুপার থার্টি’ বক্স অফিসে তাবড় তোবড় ব্যবসা করে। যার ফলস্বরূপ দুটো ছবি ৩০০ কোটির ক্লাবে প্রবেশ করেও ফেলে। বিভিন্ন ধরণের ছবিতে নিজের অভিনয়, ডান্স এবং অ্যাকশনে দর্শকদের মন জয় করেছেন হৃত্বিক। তবে এত শীঘ্রই যে তিনি সাফল্যের চূড়ায় পৌঁছে গিয়েছেন তা কখনই সম্ভব হত না দর্শকদের ভালবাসা ছাড়া।

হৃত্বিক বলেন, ‘যদি তুমি কোনও ছবির জন্য আনন্দিত থাক এবং তোমার মনে হচ্ছে তুমি পারছ না বা তোমার ঠিক পছন্দ নয় তাহলে সেই ছবির স্ক্রিপ্টগুলো একেবারেই নষ্ট হয়ে যায়। আর কোনও কাজে লাগে না। যা চিন্তাভাবনা থাকে সমস্ত কিছু একেবারে শেষ হয়ে যায়। মনে হয় কেউ যেন ওই স্ক্রিপ্টগুলোকে পুড়িয়ে ফেলছে। আর যেদিন আমি কোনও কাজ করতে পারি না, মনে হয় সেই স্ক্রিপ্টগুলো একেবারে শেষ হয়ে গেছে। আর উপায় নেই, সমস্ত কিছু শেষ মনে হয় আমার।’ তবে প্রত্যেকটি ছবিতে অভিনেতার ডান্স কিন্তু মূল আকর্ষণ। তবে এই কথাটি মানতে নারাজ হৃত্বিক। তাঁর মতে, কোনও ছবিতে ডান্স কখনই মূল আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে পারে না এবং এর জন্য অভিনয়েরও দরকার হয়ে থাকে।

অভিনেতা আরও বলেন, ‘আমার মতে পুরনো নীতি বা চিন্তাভাবনা এখন ছবিতে আর চলে না। দর্শকরা ছবিতে সত্য ঘটনা দেখতে চান। আমাদের সমাজের চিন্তাভাবনা বদল হচ্ছে। তারা নতুন কিছু দেখার আশায় রয়েছেন। আর আমাদের ছবি সংগ্রহ আগের থেকেও বেশি বেড়ে গিয়েছে যা এক বিরাট পরিবর্তন এনেছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here