হিন্দি সিনেমায় এই ‘ওয়ার’ কেউ দেখেনি! দর্শইকদের ভালবাসা পেয়ে আপ্লুত: হৃত্বিক

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: হৃত্বিক এবং টাইগারের ‘ওয়ার’ বক্স অফিসে জমিয়ে ব্যবসা করছে। দু’জনের অ্যাকশনে জমে উঠেছে অভিনেতাদের ভক্তরা। অনুরাগীদের কাছ থেকে ভালবাসা পেয়ে আপ্লুত হৃত্বিক রোশন। অভিনেতা বলেন,’এটি অসাধারণ। আমাদের কঠোর পরিশ্রম ফল দিয়েছে। দর্শকদের জানাই অসংখ্য ধন্যবাদ। আমরা যখন ‘ওয়ার’ করার সিদ্ধান্ত নিয়েছিলাম একটা জিনিস মাথায় ছিল এমন কিছু করতে হবে যা আগে ভারতীয় সিনেমায় ঘটেনি। দর্শক পছন্দ করছেন, সত্যি ভাল লাগছে। ‘

kolkata bengali news

হৃত্বিক আরও বললেন, ‘একজন অভিনেতা হিসেবে যখন তোমার কাজের কেউ প্রশংসা করে বা তোমাকে উৎসাহিত করা হয় বেশ ভাল লাগে। হিন্দি সিনেমায় অ্যাকশনের সংজ্ঞা একেবারেই পালটে গিয়েছে। আমি অভিনন্দন জানাতে চাই সঙ্গী টাইগার শ্রফ, পরিচালক সিদ্ধার্থ এবং বাণীকে। এঁরা প্রত্যেককেই অসাধারণ কাজ করেছে। গোটা টিম পরিশ্রম করেছে।’ পাশাপাশি টাইগার শ্রফও দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন।

তিনি বলেন, ‘দর্শকদের এই রেসপন্স পেয়ে আমি আপ্লুত। বলার কোনও ভাষা নেই। যা আশা করেছিলাম তার থেকেও বেশি ভালবাসা পেয়েছি। আমি সবসময় চেয়েছিলাম আমার ছবি দেখে দর্শক যাতে এন্টারটেন্ট হতে পারেন। যা দর্শকদের প্রেক্ষাগৃহে আসতে বাধ্য করবে।’ এদিকে, বলিউড অ্যানালিস্ট তারণ আদর্শ সোশ্যাল মিডিয়ায় ছবির কালেকশনের কথা তুলে ধরেন।

     মহানগরকে দেওয়া একান্ত সাক্ষাতকারে বিস্ফোরক নারদাকর্তা ম্যাথু স্যামুয়েল

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here