kolkata news

মহানগর ওয়েবডেস্ক: চলতি বছরটা হৃত্বিকের। সেটা তাঁর অভিনয় কিংবা অভিনীত সিনেমাগুলির বক্স অফিস আয় দেখলেই বোঝা যায়। আপাতত তাঁর অভিনীত সিনেমা ‘ওয়ার’ বক্স অফিসে ব্যাপকভাবে ব্যবসা করেছে। ২০০ ছাড়িয়ে সেই গণ্ডি পৌছে গিয়েছে ৩০০ কোটির দরজায়। সারা বিশ্বেও আয় করছে এই সিনেমা।

এই বিষয়ে হৃত্বিক জানিয়েছেন, ”কাজের কথা হল এই বছরটা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। দুই ধরনের সিনেমাই আমার হিট হয়েছে। বক্স অফিসে আয়ও ভালোই করেছে। এটাই আমাকে মোটিভেট করে ও উৎসাহ দেয় পরবর্তী কাজ গুলি করার জন্য। সারাজীবন কঠোর পরিশ্রম করতে হবে এই সাফল্যগুলিই শেখায় আমাকে।” অ্যাকশন সিনেমার এত বড় হিটের জন্য হৃত্বিক জানান, ”এই সাফল্যটা আমার কাছে মিষ্টির মতো। অ্যাকশন সিনেমার সঙ্গে আমার সম্পর্ক স্বর্গ থেকে হয়ে এসেছে। এই জনার টিকেই আমি সবচেয়ে বেশি ভালোবাসি।”

মাত্র ১২ দিনেই ‘ওয়ার’ ২৭১ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ভারতে। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই ৩০০ কোটির গণ্ডি ছাড়িয়ে এই সিনেমা পৌছে যাবে ৪০০ কোটির ঘরে এমনটাই আশঙ্কা করছেন সিনেমা বিশেষজ্ঞরা। গোটা ভারতে মোট ৪০০০ পেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই সিনেমাটি। হৃত্বিক ছাড়াও ‘ওয়ার’ অভিনয় করতে দেখা গিয়েছে টাইগার শ্রফ, বাণী কাপুরকে। এছাড়াও এইবছরেই হৃত্বিকের অভিনীত ‘সুপার থার্টি’ বলিউডে ব্যাপক আয় করে। যা চলতি বছরে অন্যতম সেরা বক্স অফিসে কালেকশন বলে জানা গিয়েছে। হৃত্বিককে দেখা যাবে তাঁর বাবার পরিচালনায় ‘কৃশ-৪’, ‘সাত্তে পে সাত্তা’ রিমেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here