বিশ্বের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষের খেতাব পেলেন হৃত্বিক

0

মহানগর ওয়েবডেস্ক: তাঁর অভিনয় নিয়ে সমালোচনা খুব কম হয়। সঙ্গে রয়েছে তাঁর নাচের প্রতিভা কিংবা ফিটনেস। বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক তকমাটি তাই তাঁর ভাগ্যেই জোটে। তাঁর জনপ্রিয়তা ও তাঁকে দেখে ভারতের শত পুরুষের নকল করার প্রবণতা রয়েছেই। তিনি আর কেউ নন, বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক হৃত্বিক রোশন। তবে তাঁর জনপ্রিয়তা শুধুমাত্র বলিউডে সীমাবদ্ধ নেই, সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে তাঁর নাম। শুধুমাত্র তাঁর অভিনয়ের জন্য নয় শরীরের গঠন ও চেহারা কিংবা ত্বকের মাধুর্যের জন্য সারা বিশ্বে খ্যাত হৃত্বিক। তাই এবার তাঁর কাছে চলে এসেছে বিশ্বের পুরুষদের দেওয়া সবচেয়ে বড় খেতাবটি।

এদিন জানা গিয়েছে বিশ্বের সবচেয়ে হ্যান্ডসম পুরুষ হিসাবে শিরোপা পেয়েছেন হৃত্বিক। আমেরিকার একটি এজেন্সি যারা প্রতি বছর এই খেতাবটি দেন এবার সেটি উঠেছে হৃত্বিকের মাথাতে। এরদিন এশিয়ার হ্যান্ডসম পুরুষের খেতাবটি পেতেন হৃত্বিক। তবে এবার সেটা ছাপিয়ে সারা বিশ্বের সবচেয়ে কাঙ্খিত ও সুপুরুষ হিসাবে নিজেকে মেলে ধরেছেন হৃত্বিক। তবে তাঁর তালিকায় যারা ছিলেন তাঁদের নামও চমকে দেওয়ার মতো। হৃত্বিক এই শিরোপা পেয়েছেন ক্রিশ ইভান্স, ডেভিড ব্যাকহ্যাম, রোবার্ট প্যাটিনসন ও ওমার ব্রোকান আল গালাকে হারিয়ে। তবে এটা প্রথম নয় যে হৃত্বিক এই শিরোপা নিজের মাথাতে তুলে নিয়েছেন। সূত্রের খবর, সেরা পাঁচজন সুপুরুষের তালিকাতেও নাম রয়েছে হৃত্বিকের।

পাশাপাশি কিছুদিন আগেই বলিউডে ব্লকবাস্টার হিট সিনেমা ‘সুপার থার্টি’ দিয়েছেন হৃত্বিক রোশন। তাঁর আগামী সিনেমা “ওয়ার” মুক্তি পাবে অক্টোবর মাসে। এই সিনেমাতে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে টাইগার শ্রফকে। আন্তর্জাতিক স্তরে এই খেতাব জয়ের ব্যাপারে হৃত্বিকের প্রতিক্রিয়া, ”এটা ব্রোকোলি খাওয়ার মতো। মজা করছি যদিও, আমি খুবই কৃতজ্ঞ। এটা আমার কাছে বড় পাওনা। আমার মতে, যদি আপনিও এই খেতাব পেতে চান তাহলে একজন ভালো মানুষ হতে পারেন। একজন ভালো মানুষ আপনাকে আরও বেশি আকর্ষনীয় করে তোলে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here