kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, ধূপগুড়ি: সাধারণ মানুষের জন্য বরাদ্দ রেশনের চাল এবং আটা উদ্ধার হল বিজেপি পার্টি অফিস থেকে। বৃহস্পতিবার  এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির ধূপগুড়ি ব্লকের সাকোয়াঝোড়া ১ নং গ্রাম পঞ্চায়েতের তেলিপাড়া মোড় এলাকা। জানা গিয়েছে, অভিযুক্ত ওই রেশন ডিলারকে গ্রেফতার করেছে বানারহাট থানার পুলিশ।

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে অভিযোগ আসে স্থানীয় এক রেশন ডিলারের প্রচুর মালপত্র রয়েছে ওই বিজেপি পার্টি অফিসে। খবর পাওয়া মাত্রই ধূপগুড়ির খাদ্য সরবরাহ দফতরের আধিকারিক বানারহাট থানার পুলিশকে নিয়ে হানা দেন ওই এলাকায়। অভিযান চালাতে গিয়ে দেখা যায় রেশন ডিলারের কাছে যে মালপত্র সাধারণ মানুষের জন্য এসেছে, তা যে গোডাউনে রাখা হয়েছে তার সামনেই রয়েছে বিজেপি’র দলীয় পতাকা এবং গোডাউনের ভেতরে বিজেপি নেতা অমিত শাহ-সহ বিজেপির অন্যান্য নেতাদের ছবি ও দলীয় পতাকা রাখা আছে। এমনকী ঘরের ভেতরে রয়েছে বিজেপি’র ব্যানার।

এরপর ওই রেশন ডিলারকে ডেকে পাঠানো হয়। রবি সাহা নামে এক ব্যক্তির সঙ্গে তিনি ব্যবসা করেনে। তবে তিনি বিষয়টি নিয়ে কিছুই জানতেন না। বিজেপি’র দাবি, এই ঘটনার সঙ্গে তাদের কোনও যোগ নেই। এদিকে, ঘটনার পরিপ্রেক্ষিতে ডিলারকে এবং রবি সাহাকে আটক করে জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ সূত্রে খবর, ডিলারকে গ্রেফতার করা হয়েছে। এদিন গোডাউনের ভেতরে প্রায় ২১৭ বস্তা চাল এবং ৭৩ বস্তা আটা উদ্ধার হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here