FotoJet1260

ডেস্ক: ১৯৯৪ সালে বলিউডে মুক্তি পেয়েছিল সলমান খান ও মাধুরী দীক্ষিত অভিনীত ‘হাম আপকে হ্যায় কৌন’ ?। এই সিনেমা নব্বইয়ের দশকের দর্শকদের মন জয় করে। তখনকার যুবসমাজকে ভালোবাসা শেখায় সলমান-মাধুরি জুটির এই সিনেমা। এই কারণেই আজও জনপ্রিয় হয়ে আছে এই সিনেমা। সলমান ও মাধুরীর বড়পর্দায় রোম্যান্স মন কাড়ে সিনেমাপ্রেমীদের। কিন্তু কিছুদিন আগেই জানা গিয়েছিল এই সিনেমার রিমেক হতে পারে। এই বিষয়ে কী মত মাধুরির?

এক সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞাসা করা হলে জানান, ”নব্বই-এর দশকের এই সিনেমা রিমেক হলে ভালোই হয়। কিন্তু মুখ্য চরিত্রে অভিনয় করা উচিত বরুণ-আলিয়ার। কারণ তাঁরা দুজনেই খুব ভাল অভিনয় করে। তাই মূল দুই চরিত্র করতে ওদের অসুবিধা হবে না। আলিয়া খুব ভালো অভিনেত্রী। তাঁকে যাই চরিত্র দেওয়া হোক ও সহজেই করে নেবে সেটা। পরিচালক চাইলে তাঁদের নিতে পারে।” করণ জোহার প্রযোজিত ‘কলঙ্ক’ সিনেমাতে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে আলিয়া, বরুণ ও মাধুরীকে। এই বিষয়ে মাধুরি জানিয়েছেন, ”খুব ভালো অভিজ্ঞতা হয়েছে। আপনারা সুরজ বারজোতিয়াকে ডেকে আনুন। ‘কলঙ্ক’ যা অভিনয় করেছেন তাঁরা অবশ্যই চাইবেন বরুণ-আলিয়াকে নিয়ে ‘হাম আপকে হ্যায় ‘হাম আপকে হ্যায় কৌন’ ‘? বানাতে।”

 

কিছুদিন আগেই বরুণকে জিজ্ঞাসা করা হয় ‘হাম আপ কে হ্যায় ‘হাম আপকে হ্যায় কৌন’ ‘? সিনেমার রিমেকে অভিনয় করবেন কিনা? বরুণ জানান, ”এটা খুব চাপ হয়ে যাবে। আমি একটি সিনেমার রিমেকে অভিনয় করছি। আরও একটা করার কথা ভাবছি না। সলমান-মাধুরি জুটির এই সিনেমা খুবই আইকনিক। এই সিনেমাতে অভিনয় করতে আমার খুব ভয় লাগবে।” আগামী ১৭ এপ্রিল দেশজুড়ে মুক্তি পাবে অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here