acid attack on women

Highlights

  • ভালবাসার দিনই মধ্যযুগীয় বর্বরতার নিকৃষ্টতম ঘটনা ঘটে গেল বাংলার বুকে
  • চাঞ্চল্যকর অপরাধ ঘটাল শ্বশুরবাড়ির লোকেরা
  • স্ত্রী দেহব্যবসা করতে রাজি না হওয়ার কারণে গৃহবধূর গোপনাঙ্গে অ্যাসিড ঢালার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বীরভূম: ভালবাসার দিনই মধ্যযুগীয় বর্বরতার নিকৃষ্টতম ঘটনা ঘটে গেল বাংলার বুকে। স্বামীর ‘পরামর্শ’ মেনে স্ত্রী দেহব্যবসায় নামতে রাজি না হওয়ার কারণে চাঞ্চল্যকর অপরাধ ঘটাল শ্বশুরবাড়ির লোকেরা। ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার ভবানন্দপুর গ্রামে।

স্ত্রী দেহব্যবসায় নামুক। এমনটাই চেয়েছিল স্বামী। স্ত্রী দেহব্যবসা করতে রাজি না হওয়ার কারণে গৃহবধূর গোপনাঙ্গে অ্যাসিড ঢালার অভিযোগ উঠলো স্বামী ও ননদের বিরুদ্ধে। আক্রান্ত গৃহবধূ রামপুরহাট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। অভিযোগের ভিত্তিতে স্বামী ও ননদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৩৫ বছর বয়সী গৃহবধূর গোপনাঙ্গে অ্যাসিড ঢালার অভিযোগে স্বামী সংগীত মাল ও ননদ মিলনি মালকে গ্রেপ্তার করেছে পুলিশ। দিনমজুর পরিবারের ওই গৃহবধূর অভিযোগ, স্বামী ও স্বামী পরিত্যক্তা ননদ দীর্ঘদিন ধরে তার ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করত। বর্তমানে দেহ ব্যবসা করার জন্য চাপ দিচ্ছিল।

অভিযোগ, দিন কয়েক আগে মারগ্রাম থানা এলাকায় অন্য এক বোনের বাড়িতে গৃহবধূকে বেড়াতে নিয়ে যায় স্বামী। সেখানেই ওই গৃহবধূর ওপর ওই নৃশংস অত্যাচার করা হয়। গুরুতর জখম অবস্থায় অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই গৃহবধূ। নলহাটি থানা পুলিশ দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here