বারুইপুরে ঝুলে আত্মঘাতী দম্পতি, কারণ আজানা

0

নিজস্ব প্রতিবেদক, বারুইপুর: স্বামী-স্ত্রী একসঙ্গে আত্মঘাতী হলেন গলায় দড়ি দিয়ে। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানার অন্তর্গত জয়াতলার কলোনি গ্রামে। জানা গিয়েছে, বছর খানেক আগে বিয়ে হয়েছিল ওই দম্পতির। স্বামীর নাম তাপস ভুইয়া (২৮) ও স্ত্রীর নাম রূপালি ভুইযইয়া (২৩)। দু’জনেই রাত ন’টা নাগাদ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি দিয়ে ঝুলে পড়েন। জানতে পেরে পাড়া-প্রতিবেশী দরজা খুলে দু’জনকে উদ্ধার করে নিয়ে যায় বারুইপুর মহকুমা হাসপাতালে। হাসপাতালের চিকিৎসক ওই দম্পতিকে মৃত বলে ঘোষণা করেন। তাপস ভুইয়া পেশায় জোগাড়ের কাজ করতেন। রূপালিদেবী গৃহবধূ ছিলেন।

প্রায় ৯ মাস আগে নিজেরা দেখেশুনে বিয়ে করেছিলেন। পাড়ার লোক ও আত্মীয়-স্বজনদের কথা অনুযায়ী, দু’জনেই খুব ভাল সম্পর্ক ছিল ও দু’জনের মিলেমিশে সংসার ভালই চলছিল। কিন্তু, কেন তারা গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন, তা কেউ বলতে পারছেন না।

বারুইপুর থানার খবর গেলে পুলিশ হাসপাতাল থেকে দু’জনের দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। তবে কেন রূপালিদেবী ও তার স্বামী তাপস একসঙ্গে আত্মহত্যা করলেন, তার কোনও কারণ জানাতে পারেননি বাড়ির লোকজন। পুলিশ খতিয়ে দেখছে আত্মহত্যার কারণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here