news national

মহানগর ওয়েবডেস্ক: দেশ জুড়ে লকডাউন। এই মুহূর্তে সময় কাটছে না প্রচুর মানুষের। ফলে সিনেমা বা গেমেই সময় কাটানোর রসদ খুঁজছেন তারা। আর এই সময়ে সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম হিসেবে উঠে এসেছে লুডো। কিন্তু আপাত নিরীহ এই গেম থেকেই ছড়াল হিংসা। বারবার লুডো খেলায় হেরে শেষমেষ স্ত্রীর উপরই চড়াও হলেন এক ব্যক্তি।

ঘটনাটি ঘটেছে ভদোদরার ভেমালি এলাকায়। সূত্রের খবর, লক ডাউনের মাঝে যাতে স্বামী বাড়ির বাইরে না বেরোন, সেই কারণে লুডো খেলার প্রস্তাব দেন ওই মহিলা। মোবাইলে লুডো বেশ ভালোই চলছিল। কিন্তু পরপর স্ত্রীর কাছে হারতে থাকেন ওই ব্যক্তি। আর এতেই বিরক্ত হয়ে স্ত্রীর ওপর চড়াও হন তিনি। ওই মহিলাকে বেধড়ক মারেন তাঁর স্বামী।

কোনও রকমে স্বামীর হাত থেকে রক্ষা পেয়েই ডাক্তারের কাছে ছুটে যান ওই মহিলা। পাশাপাশি মহিলা হেল্পলাইনেও ফোন করেন তিনি। প্রাথমিক চিকিৎসার পর বাপের বাড়ি চলে যাওয়ার সিদ্ধান্ত নেন ওই মহিলা। কিন্তু তার আগে শ্বশুরবাড়িতে নিজের জিনিসপত্র আনতে যান ওই মহিলা।

ঐখানেই মহিলা হেল্পলাইনের কাউন্সিলররা স্বামী ও স্ত্রী দুজনের সঙ্গেই কথা বলেন। স্বামীও নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চান। মহিলা হেল্পলাইনের কাউন্সিলরদের উপস্থিতিতে স্বামী ও স্ত্রীর মধ্যে কিছু আলাপালোচনা হয়। শেষমেষ পুলিশে অভিযোগ না করার সিদ্ধান্ত নেন ওই মহিলা। তবে তাঁর আঘাত বেশ গুরুতর। তাঁর স্পাইনাল কর্ডে বেশ আঘাত লেগেছে। দুটি ভার্টিব্রার মাঝেও অনেকটা শূন্যস্থান তৈরি হয়েছে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here