kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, আলিপুরদুয়ার: নিজের স্ত্রী ও পুত্রকে খুন করে আত্মঘাতী হল এক ব্যক্তি। মঙ্গলবার সন্ধ্যায় মর্মান্তিক ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার শহরের নিউটাউন এলাকায়। জানা গিয়েছে, আত্মঘাতী হওয়া ওই ব্যক্তির নাম বিশ্বজিৎ বসু(৪২)। স্ত্রী শেলি বসু (৩৫)এবং পুত্র বিরাট বসুকে(১৫) খুন করে আত্মঘাতী হয় বলে জানা গিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আলিপুরদুয়ার শহরের নিউটাউন এলাকায় একটি ভাড়া বাড়িতে স্ত্রী ও পুত্রকে নিয়ে থাকত বিশ্বজিৎ। তার আদি বাড়ি কোচবিহারের রবীন্দ্রনগর এলাকায়। তিনি একটি বিমা কোম্পানির এজেন্ট ছিলেন। স্থানীয়রা জানিয়েছেন, গত প্রায় দেড় বছর ধরে তিনি আলিপুরদুয়ার নিউটাউন এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকতেন। এদিন ওই ভাড়া বাড়িতেই দোতলা ঘরে স্ত্রী ও পুত্রকে মেরে আত্মঘাতী হয়। জানা গিয়েছে, ওই ব্যক্তি প্রথমে তার স্ত্রী ও পুত্রকে কোনও কিছু দিয়ে শ্বাসরোধ করে মারে। তারপর নিজেই ঘরের মধ্যে ফাঁস লাগিয়ে ঝুলে পড়ে।

আত্মঘাতী হওয়ার আগে ওই ব্যক্তি একটি সুইসাইড নোট রেখে যায় বলে জানা গিয়েছে। বিষয়টি নিয়ে আলিপুরদুয়ার শহরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এক প্রতিবেশী  জানিয়েছেন, এই ধরনের ঘটনা এই প্রথম আলিপুরদুয়ার শহরে ঘটেছে। কোনওরকম অশান্তি ওই পরিবারে ছিল না। হঠাৎ করে কী এমন হলো এই ধরনের মর্মান্তিক ঘটনা ঘটিয়ে ফেলল ওরা, তা জানি না। একটা গোটা পরিবার এভাবে শেষ হয়ে গেল। পুরো পাড়াতেই শোকের ছায়া নেমে এসেছে।

এপ্রসঙ্গে আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী বলেন, নিউটাউন এলাকায় একই পরিবারের তিন জনকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। এটা খুবই দুঃখজনক ঘটনা। এ ধরনের ঘটনা আলিপুরদুয়ারে কখনও ঘটেনি। আমরা পরিবারের প্রতি সমবেদনা জানাই। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। পুলিশ তদন্ত করছে। পুলিশের রিপোর্ট পাওয়ার পরই বোঝা যাবে ঠিক কী কারণে এ ঘটনা ঘটেছে। বিষয়টি অত্যন্ত চিন্তাজনক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here