Home Featured স্ত্রীর কাটা মুণ্ডু হাতে নিয়ে থানায় জাতীয় সঙ্গীত ও ‘ভারত মাতা কি জয়’ স্লোগান স্বামীর

স্ত্রীর কাটা মুণ্ডু হাতে নিয়ে থানায় জাতীয় সঙ্গীত ও ‘ভারত মাতা কি জয়’ স্লোগান স্বামীর

0
স্ত্রীর কাটা মুণ্ডু হাতে নিয়ে থানায় জাতীয় সঙ্গীত ও ‘ভারত মাতা কি জয়’ স্লোগান স্বামীর
Parul

Highlights

  • নিজের স্ত্রীকে নৃশংস ভাবে খুন করে, তাঁর মাথা কেটে থানায় আত্মসমর্পণ
  •  যখন থানায় হুলুস্থুলু কাণ্ড বেধেছে তখন একমনে জাতীয় সঙ্গীত গাইতে শুরু করল খুনি
  • এমন দৃশ্য দেখে হতভম্ব পুলিশ

মহানগর ওয়েবডেস্ক: নিজের স্ত্রীকে নৃশংস ভাবে খুন করে, তাঁর মাথা কেটে থানায় আত্মসমর্পণ করল অভিযুক্ত স্বামী। শুধু তাই নয়, ভয়াবহ এই ঘটনা দেখে যখন থানায় হুলুস্থুলু কাণ্ড বেধেছে তখন একমনে জাতীয় সঙ্গীত গাইতে শুরু করল খুনি। একইসঙ্গে স্লোগান তুলল ‘ভারত মাতা কি জয়’। শনিবার উত্তরপ্রদেশের বারবাকি থানায় এমন দৃশ্য দেখে হতভম্ব পুলিশ থেকে শুরু করে সাধারণ মানুষ। ব্যাপক চাঞ্চল্য শুরু হয়েছে এলাকায়।

সংবাদমাধ্যম সূত্রের খবর, শনিবার এই ঘটনা ঘটে উত্তরপ্রদেশের বাহাদুরপুর গ্রামে। স্থানীয় মানুষজন দেখে স্ত্রীর কাটা মাথা হাতে নিয়ে থানার দিকে রওনা দিয়েছে অভিযুক্ত ওই স্বামী অখিলেস রাওয়াত। চোখের সামনে এমন নারকিয় দৃশ্য দেখে ভিমরি খাওয়ার জোগাড় হয় স্থানীয় মানুষদের। ওই অবস্থাতেই থানায় পৌছয় অভিযুক্ত। হুলুস্থুলু পড়ে যায় থানাতেও। তখন থানার বাইরে দাঁড়িয়ে দেশের জাতীয় সঙ্গীত ‘জন গণ মন’ গাইতে শুরু করে অখিলেশ। এখানেই শেষ নয়, গানের মাঝেই সে স্লোগান তুলতে থাকে ভারত মাতা কি জয়। বেশ কিছুক্ষন ধরে এমন ঘটনা চলার পর অভিযুক্ত ওই ব্যক্তিকে আটক করে পুলিশ।

এই ঘটনার প্রেক্ষিতে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে পুলিশের দাবি, ওই ব্যক্তি নিজের স্ত্রীকে খুন করে তাঁর মাথা থানায় এসে আত্মসমর্পণ করে। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। আপাতত জেলেই রয়েছে অভিযুক্ত। প্রাথমিক ভাবে অনুমান ওই ব্যক্তি মানসিকভাবে সুস্থ নয়। কেন ও নিজের স্ত্রীকে খুন করল তার ন্তদন্ত শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here