বেলঘরিয়ায় স্ত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করে আত্মঘাতী স্বামী

0
31
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, ব্যারাকপুর: পবিত্র ইদের দিন স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী। ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগনার বেলঘরিয়া থানার কামারহাটি ধোবিয়া বাগান এলাকায়। সোমবার পবিত্র ইদের দিন যখন সকলে ব্যস্ত উৎসবের আনন্দে, তখন নিজের আবাসনে স্ত্রীর গলায় ছুরি চালিয়ে নিজের হাত কেটে আত্মহত্যা করার চেষ্টা করে শেখ সাজিদ হোসেন। আহত অবস্থায় রেহেনা পারভিনকে সাগরদত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে৷ সাজিদের মা জানান, ঘরের মধ্যে ডাকাডাকি করতে বাচ্চার চিৎকার পান তিনি৷

এরপর ঘরের দরজা ভেঙে রক্তাক্ত অবস্থায় রেহেনা পারভীন খাতুনকে সাগরদত্ত মেডিক্যাল কলেজে নিয়ে এলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে হাত কাটা অবস্থায় শেখ সাজিদ হোসেনকে রিক্সা করে সাগরদত্ত মেডিক্যাল কলেজে নিয়ে আসার সময় রিক্সা থেকে নেমে পালিয়ে যায় সাজিদ৷ এরপরেই ওই হাসপাতালের পুকুরে ঝাঁপ মারে। এরপর বেলঘরিয়া থানার পুলিশ পুকুরে ডুবুরি নামিয়ে খোঁজাখুঁজির পর সাজিদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

পেশায় বাস চালক সাজিদের সঙ্গে তিন বছর আগে বিয়ে হয়েছিল কাশীপুরের বাসিন্দা রেহেনার। তাদের দু বছরের একটি সন্তানও রয়েছে। পবিত্র উৎসবের দিন জোড়া মৃত্যুর ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here