kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: স্ত্রীকে গুলি করে খুনের ঘটনায় গ্রেফতার অভিযুক্ত স্বামী। নদিয়ার কৃষ্ণগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে বাংলাদেশ পালানোর সময় পুলিশ গ্রেফতার করে অভিযুক্তকে। অভিযুক্ত জয়দেব বিশ্বাসকে আদালতে তোলা হয়েছে। উল্লেখ্য, ১৭ সেপ্টেম্বর রাতে বাড়িতেই নিজের স্ত্রীকে গুলি করে খুন করে স্বামী জয়দেব বিশ্বাস। গুলির আওয়াজে স্থানীয়রা ছুটে এসে দেখে রক্তাক্ত অবস্থায় স্ত্রী স্বপ্না বিশ্বাস মাটিতে পড়ে রয়েছেন। স্থানীয়রা ছুটে এলে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় স্বামীর জয়দেব বিশ্বাস।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা প্রথমে তাকে কৃষ্ণগঞ্জ হাসপাতাল নিয়ে যান। অবস্থার অবনতি হলে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা। কিছুক্ষণ চিকিৎসা চলার পর সেখানেই তার মৃত্যু হয়। এর পরেই তদন্তে নেমে পুলিশ জানতে পারে বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে বেশ কিছুদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা চলছিল। সেই কারণেই এমন ঘটনা।

এরপরে অভিযুক্ত জয়দেব বিশ্বাসের খোঁজে তল্লাশি চালাচ্ছিল পুলিশ। গতকাল রাতে কৃষ্ণগঞ্জ থানা এলাকার বিজয়পুর সীমান্তে যখন অভিযুক্ত জয়দেব বিশ্বাস বাংলাদেশ পালানোর উদ্দেশে রওনা হয়েছিল, ঠিক তখনই গোপন সূত্রে খবর পেয়ে ঘটনাস্থল থেকে জয়দেব বিশ্বাসকে গ্রেফতার করে পুলিশ। প্রশাসন সূত্রে জানা যায়, খুনের পর অভিযুক্ত স্বামী প্রথমে বিহারের সীতামারি থানা এলাকায় গিয়েছিল। তারপর বাংলাদেশে যাওয়ার জন্য মালদায় চলে আসে। সেখানে নিরাপত্তা কড়া থাকায় কৃষ্ণগঞ্জের বিজয়পুর সীমান্ত দিয়ে বাংলাদেশে পালিয়ে যাওয়ার ছক কষে। অভিযুক্ত জয়দেব বিশ্বাসকে আজ কৃষ্ণনগর মহকুমা আদালতে তোলা হয়। বিচারক অভিযুক্তকে তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here