kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, হাবড়া: অন্য আর পাঁচটা পরিবারে যেমন হয় এখানেও তেমন হয়েছিল। স্বামী-স্ত্রীর মধ্যে হয়েছিল পারিবারিক অশান্তি। আর সেই অশান্তির জেরে চলল গুলি। আচমকা স্ত্রীকে লক্ষ্য করে গুলি করল স্বামী! প্রতিবেশীরা ছুটে এসে তড়িঘড়ি তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করেন। পুলিশ  গ্রেফতার করেছে অভিযুক্ত স্বামীকে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগর থানার রাজবেড়িয়া সমুদ্রপুর এলাকার। পুলিশি সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত আমিনুল মণ্ডলের সঙ্গে ২৫ বছর আগে বিয়ে হয় পার্শ্ববর্তী রাজীবপুর এলাকার আজেদা বিবির।

বিয়ের পর থেকেই সাংসারিক অশান্তি ছিল। স্বামী আমিনুল প্রায় রোজ মদ্যপান করে ঘরে এসে অশান্তি করত। তাদের দুই মেয়ে রয়েছে। দু’জনেই বিয়ে হয়ে গিয়েছে। এলাকা সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে ফের মদ্যপান নিয়ে দু’জনের ভেতর অশান্তি বাধে। আর সেই অশান্তির মাঝে আচমকাই স্বামী আমিনুল মণ্ডল স্ত্রী অজেদা বিবিকে লক্ষ্য করে গুলি চালায়।

গুলি লাগার পর আশঙ্কাজনক অবস্থায় লুটিয়ে পড়েন আজেদা বিবি। স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। পরে সেখান থেকে বারাসতে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে আরজি কর হাসপাতালে পাঠানো হয়। সেখানেই এখন চিকিৎসাধীন জখম আজেদা বিবি। অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযুক্তকে গ্রেফতার করেছে অশোকনগর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাঁচদিনের পুলিশি হেফাজতে চেয়ে বারাসত আদালতে পাঠানো হয় অভিযুক্তকে। গোটা ঘটনাটি তদন্ত করছে অশোকনগর থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here