Parul

মহানগর ডেস্ক: ২০২২ সালে গুজরাট বিধানসভা নির্বাচনে প্রতিদ্বনদ্বিতা করতে চলেছে আম আদমি পার্টি। এই প্রসঙ্গে রবিবার গুজরাটিতে একটি টুইট করেছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেরিওয়াল। এই টুইট তিনি লিখেছেন,’ গুজরাট বদলে যাবে। আগামীকাল আমি গুজরাটে আসছি। গুজরাটের সব ভাইবোনদের সঙ্গে দেখা করব।’ এরপরই সোমবার আম আদমি পার্টির একটি দলীয় কার্যালয় উদ্বোধন করতে আহমেদাবাদের নবড়ঙ্গপুর গিয়েছেন আম আদমি পার্টির সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল।

ads

কেজরিওয়ালের সফরে এদিন গুজরাটের বিশিষ্ট সাংবাদিক ইসুদান গান্ধবজি আম আদমি পার্টিতে যোগদান করেন। এই প্রসঙ্গে কেজরিওয়াল জানিয়েছেন,’ আমি গুজরাতের বিশিষ্ট সাংবাদিক গান্ধবজিকে আম আদমি পার্টির পরিবারের স্বাগত জানাই। আমার বিশ্বাস গুজরাটের জন্য তিনি যে স্বপ্ন দেখেন, তা গুজরাটে মানুষকে সঙ্গে নিয়ে পূরণ করতে পারবেন।’

এরপরে কার্যত স্পষ্ট হয়ে যায় ২০২২ সালের গুজরাট বিধানসভা নির্বাচনে আম আদমির প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি। সুরাতপুর নির্বাচনের মাধ্যমেই গুজরাটের রাজনীতিতে নিজের জায়গা করে নিয়েছিল আম আদমি পার্টি। ১২০ আসনের নির্বাচনে ২৭ টি আসন কেড়ে নিয়েছিল আপ। এবারে মোদি রাজ্যে নিজের জায়গা আরও পাকা করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে আম আদমি পার্টি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here