ক্ষমা করো, যা করেছি তার জন্য অনুতপ্ত, সোশ্যাল মিডিয়ায় কাতর আবেদন দেবাঞ্জনের

0
607
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: কেন্দ্রীয় মন্ত্রীকে মেরেছে ছেলে। সংবাদমাধ্যম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া সমস্ত জায়গায় বড় করে বেরিয়েছে সেই ছবি। যা দেখার পর কার্যত ঘুম উড়েছিল বাড়িয়ে ক্যান্সার আক্রান্ত মায়ের। হাতজোড় করে কাতর অনুরধ করেছিলেন ছেলেকে ক্ষমা করে দেওয়ার জন্য। যাদবপুরে নিগৃহীত বাবুল সুপ্রিয়ও অবশ্য জানিয়ে দিয়েছেন তিনি কোনও পদক্ষেপ করবেন না দেবাঞ্জনের বিরুদ্ধে। এত কিছুর মাঝেই এবার প্রকাশ্যে এল বাবুলের উপর হামলাকারী বিদ্যাসাগর কলেজের সেই ছাত্র দেবাঞ্জন বল্লভ। গোটা ঘটনার জন্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ক্ষমা চাইলেন তিনি।

No photo description available.

বৃহস্পতিবারের ঘটনার পর শুক্রবার এক ভিডিও বার্তায় দেবাঞ্জনের মা রূপালি দেবী বাবুল সুপ্রিয়র কাছে অনুরোধ করেন, ছোট ছেলে ভুল করে ফেলেছে তাঁকে যেন ক্ষমা করে দেন তিনি। মায়ের হেন অনুরোধের পর বাবুল সুপ্রিয় সেই পোস্ট শেয়ার করে জানান, ‘চিন্তা করবেন না মাসিমা। আমি কোনো ক্ষতি করব না আপনার ছেলের!! ওর ভুল থেকে ও শিক্ষা নিক। এটাই চাই। আমি নিজে কারও বিরুদ্ধে কোনও FIR তো করিইনি – কারোকে করতেও দিইনি – আপনি দুশ্চিন্তা করবেন না – তাড়াতাড়ি সেরে উঠুন মাসিমা!’ বাবুলের এহেন মহানুভবতার পর আর চুপ করে থাকতে পারেননি অনুতপ্ত দেবাঞ্জন। এদিন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট বাবুলের উদ্দেশ্যে পোস্ট করেন তিনি।

যে পোস্টে তিনি লেখেন, ‘আমি এই বার্তা লিখছি তাঁর কারণ গোটা ঘটনার জন্য আমি ভীষণ ভাবে অনুতপ্ত। যে দুর্ব্যবহার আমি করেছি তার জন্য আমার ক্ষমা করুন।’ জানা গিয়েছে গতকাল নিজের ফেসবুক অ্যাকাউন্টটি কোনও কারণে বন্ধ করে দিয়েছেন দেবাঞ্জন। সেখানেই এই পোস্টটি করেন তিনি। এরপর এদিন একটি ফেসবুক পেজ খুলে সেই পেজে পোস্টটি শেয়ার করেন তিনি। যদিও দেবাঞ্জনের এই পোস্টের পর বাবুলের তরফ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here